২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাগেরহাটে কিশোরী গণধর্ষণের শিকার ॥ মামলা, আটক ১

স্টাফ রিপোর্টার, বাগেরহাট॥ বাগেরহাটের রামপালে এক কিশোরী (১৪) গণধর্ষণের শিকার হয়েছেন। বাবা-মায়ের সাথে যশোর থেকে বেড়াতে গিয়ে রবিবার রাতে তিনি এ ঘটনার শিকার হন। এ ঘটনায় রবিউল গাজী নামের লম্পটকে পুলিশ আটক করেছে। সোমবার কিশোরীর ডাক্তারি পরীক্ষা বাগেরহাট সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

পুলিশ জানায়, যশোর জেলার গাইডগাছি এলাকার জনৈক ব্যক্তি তার স্ত্রী ও মেয়েকে সাথে নিয়ে রবিবার বাগেরহাটের রামপাল গোবিন্দপুর এলাকায় আত্মীয়ের বাড়ি বেড়াতে যান। সেখানে ওই কিশোরীকে কৌশলে স্থানীয় বখাটে মোজা শেখসহ (২৮) ৩ যুবক তুলে নিয়ে ধর্ষণ করে। পরে তারা ওই রাতেই পার্শ্ববর্তী রনসেন এলাকার ৩ যুবকের কাছে ওই কিশোরীকে তুলে দিলে তারাও তাকে উপর্যুপরী ধর্ষণ করে।

খবর পেয়ে ফয়লাহাট পুলিশ ক্যাম্পের আইসি আলমগীর হোসেন ঘটনাস্থলে গিয়ে রনসেন এলাকার আফজাল গাজীর ছেলে রবিউল গাজীকে আটক করে। এ সময় কিশোরীকে উদ্ধার করে পুলিশ ক্যাম্পে এনে রাখা হয়। সোমবার সকালে পুলিশ আটক রবিউলকে রামপাল থানা পুলিশের কাছে হস্থান্তর করে।

এ ব্যাপারে রামপাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম জানান, কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাটে পাঠানো হয়েছে। এ ঘটনায় কিশোরীর বাবা বাদি হয়ে রামপালে রনসেন এলাকার আফজাল গাজীর ছেলে রবিউল গাজী, আবু গাজীর ছেলে ইসমাইল গাজী, মিকাইল গাজীর ছেলে রাজিব গাজী, পারগোবিন্দপুর এলাকার মোজা শেখ ও আকবর শেখের ছেলে জামাল শেখ এবং অজ্ঞাতনামা আরো দুজনকে আসামি করে সোমবার রামপাল থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ সুপার মো: নিজামুল হক মোল্যা জানান, অপর অভিযুক্তদের গ্রেপ্তারের পুলিশের জোর অভিযান চলছে।