২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভৈরব পৌর মেয়রের বিরুদ্ধে মামলা

  • অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ৫ অক্টোবর ॥ ভৈরব পৌর এলাকার কালীপুরে দীর্ঘ ১২ বছর চেষ্টার পর এলাকাবাসীর সহায়তায় দেড় লাখ লোকের চলাচলের রাস্তার প্রতিবন্ধকতার অবৈধ স্থাপনা ভাংচুর করায় পৌর হাজী শাহিনের বিরুদ্ধে মামলা হয়েছে। এলাকার আবুল খায়ের কাজী বাদী হয়ে সোমবার ভৈরব থানায় পৌর মেয়র শাহিনকে হুকুমের আসামি করে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৪ জনকে অভিযুক্ত করে এ মামলা দায়ের করেন। মামলার এজাহার ও বাদী আবুল খায়ের কাজী জানান, আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বৃহস্পতিবার মেয়র তার লোকজন নিয়ে জোরপূর্বক তার বসতবাড়ি ভাংচুর করে। এ সময় তার পরিবারের লোকজনদের মারধর করা হয় বলেও তিনি অভিযোগ করেন।

আদমদীঘিতে শ্রমিক অফিস ভাংচুর, লুট

নিজস্ব সংবাদদাতা, সান্তাহার, ৫ অক্টোবর ॥ সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে এক শ্রমিক নেতাকে বহিষ্কারের জের ধরে বগুড়ার আদমদীঘির চাঁপাপুরে মোটর শ্রমিক অফিসে হামলা চালিয়ে ভাংচুর ও বাক্স ভেঙ্গে টাকা লুটের ঘটনায় রবিবার রাতে ২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে। জানা গেছে, উপজেলার চাঁপাপুর শাখা বাস শ্রমিক নেতা শাহিন হোসেনকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে শ্রমিক সংগঠন থেকে বহিষ্কার হয়। এর জের ধরে শ্রমিক নেতা শাহিন রবিবার সন্ধ্যায় তার ভগ্নিপতি আমজাদকে নিয়ে চাঁপাপুর বাস শ্রমিক অফিসে অতর্কিত হামলা চালায়।

কোমল পানীয় খেয়ে একই পরিবারের ১৪ জন অসুস্থ

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ৫ অক্টোবর ॥ রবিবার রাতে ভালুকার বনকোয়া গ্রামে কোমল পানীয় পান করে নারী ও পুরুষসহ একই পরিবারের ১৪ জন অসুস্থ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

জানা যায়, বনকোয় গ্রামের মোসলেম উদ্দিনের মেয়ে জামাই কবির হোসেন রাতে কোমল পানীয় নিয়ে তার শ্বশুরবাড়িতে বেড়াতে যান। ওই পানীয় পান করে বাড়ির সবাই অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ অবস্থায় বিদ্যুত, সেলিম, শিবির, রেজিয়া, মোর্শেদা, শরীফা, হালিমা, নাহার, পারভীন, রোজিনা, শাহিনুর, জালাল, মারুফা ও বিলকিছকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কেরানীগঞ্জে ইউপি সদস্য গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ ৫ অক্টোবর ॥ কেরানীগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে সন্ত্রাসীদের গুলিতে এক ইউপি মেম্বর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুলিবিদ্ধ ইউপি মেম্বরের নাম নরেশ সরকার। তিনি বাস্তা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বর। এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানার রবিবার রাতে নরেশ মেম্বর তার বাড়ির সামনে একটি ক্লাবঘরে প্রতিবেশী সঞ্জীবনসহ দুজন লোকের সঙ্গে আলাপ করছিল। এ সময় একটি মোটরসাইকেলযোগে হেলমেট পরা দুই সন্ত্রাসী নরেশ মেম্বরকে লক্ষ্য করে গুলি করে দ্রুত পালিয়ে যায়।

চুয়াডাঙ্গায় সড়কে গাছ ফেলে এ্যাম্বুলেন্সে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ৫ অক্টোবর ॥ চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের বন্ডবিল রেলগেটের অদূরে রোগীবাহী এ্যাম্বুলেন্সসহ তিন গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ধারালো অস্ত্রের মুখে ৪টি মোবাইল ফোন, ১০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। জানা গেছে, চুয়াডাঙ্গা সদরের বড় বদলিয়া গ্রামের স্বপ্না খাতুন নামে এক রোগী নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজের উদ্দেশে রওনা দেয় এ্যাম্বুলেন্স। রবিবার রাত সোয়া ১০টার দিকে এ্যাম্বুলেন্সটি ঘটনাস্থলে পৌঁছালে রাস্তায় গাছ ফেলে পূর্ব থেকে ওঁত পেতে থাকা ডাকাত তাদের ওপর হামলে পড়ে। এর আগে আরও দুটি গাড়িতে থাকা লোকজনের কাছ থেকে অস্ত্রের মুখে সর্বস্ব লুট করে নেয় ডাকাত দল।