২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আটক প্রেমিক যুগলের মধুরেণ সমাপয়েৎ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ পুলিশের হাতে আটকের পর উভয় পরিবারের সম্মতিতে প্রেমের স্বীকৃতি পেল অনার্স পড়ুয়া দুই শিক্ষার্থী। সোমবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হকের হস্তক্ষেপে উভয় পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে তাদের বিয়েবন্ধনে আবদ্ধ করা হয়।

পুলিশ জানায়, নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটির বড় জুম্মাপাড়া গ্রামের গোলাম মিয়ার পুত্র ও নীলফামারী সরকারী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র মেজবাউল ইসলামের সঙ্গে পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শশী বালাপাড়া গ্রামের মফিজার রহমানের মেয়ে ও নীলফামারী সরকারী মহিলা কলেজের প্রথম বর্ষের অনার্সের ছাত্রী সাদিয়া পারভিন রবিবার রাতে স্বামী স্ত্রী পরিচয়ে সৈয়দপুর শহরের আবাসিক হোটেলের একটি রুমে উঠে। রাতে সৈয়দপুর থানা পুলিশ তাদের আটক করে। আটকের পর তারা বিয়ে করার ইচ্ছা প্রকাশ করলে পুলিশ বিষয়টি সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হকের হাতে তাদের তুলে দেয়।

হবিগঞ্জে বিয়ে পাগল স্বামীর স্ত্রী খুন

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ৫ অক্টোবর ॥ হবিগঞ্জ সদর উপজেলার পল্লী মিরাশীতে বিয়েপাগল স্বামীর তৃতীয় স্ত্রী রুবিনা আক্তারের রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে গৃহবধূর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, স্বামী তাকে পিটিয়ে হত্যার পর লাকড়ি ঘরের তীরে ঝুলিয়ে দেয়। সোমবার ভোরে এ নির্মম ঘটনাটি ঘটে। জানা গেছে, ওই গ্রামের মৃত অনু মিয়ার ছেলে আজিজুল হক বিয়েপাগল। রুবিনা তার তৃতীয় স্ত্রী। বিয়ের পর থেকেই রুবিনাকে যৌতুকের জন্য সময়ে অসময়ে শারীরিক নির্যাতন করত।

মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৫ অক্টোবর ॥ পানিতে ডুবে রোকেয়া (৭) ও ঊর্মি (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে রাজৈরের পাইকপাড়া ইউনিয়নের চরশারিস্তাবাদ গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত রোকেয়া একই এলাকার জাকির শেখের মেয়ে ও ঊর্মি তোতা শেখের মেয়ে। পাইকপাড়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আলহাজ মোঃ রোকন উদ্দিন মোল্লা জানান, সকালে খেলতে গিয়ে বাড়ির পাশের পুকুরে পড়ে যায় ওই দুই শিশু।

কুষ্টিয়ায় পরিবারের সদস্যদের অজ্ঞান করে লুট

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ৫ অক্টোবর ॥ কুষ্টিয়ায় একই পরিবারের চার জনকে অজ্ঞান করে স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের খলিশাদহ গ্রামে। বিষক্রিয়ায় অসুস্থরা হলেন, শহিদুল ইসলাম মোল্লা, রুবি আক্তার, শিমু আক্তার ও সাবিনা আক্তার। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে বাড়ির গৃহকর্মী উধাও। কুষ্টিয়া পুলিশ ক্যাম্পের এসআই হাবিবুর রহমান জানান, রবিবার রাতে গৃহকর্তা শহিদুল ইসলামসহ পরিবারের চার সদস্য রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যান। এর কিছুক্ষণ পরে তারা অসুস্থ হয়ে অচেতন হয়ে পড়েন।

বরিশালে দু’শিক্ষার্থীকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে দু’শিক্ষার্থীকে নির্মমভাবে কুপিয়ে মারাত্মক জখম করেছে। ঘটনাটি জেলার মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নে মাদ্রাসারহাট নামক এলাকার। আহতদের প্রথমে গোষাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রবিবার রাতে দু’জনকেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জানা গেছে, এলাকায় প্রভাব বিস্তারের জন্য মহড়ায় না যাওয়ার অপরাধে উপজেলার চরপদ্মা এলাকার চিহ্নিত সন্ত্রাসী সুজন নলী ও শাওনের নেতৃত্বে তাদের সহযোগী সজিব, রাজিবসহ ৭-৮ জন সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে একাদশ শ্রেণীর ছাত্র ও চরপদ্মা গ্রামের শাহজাহান হাওলাদারের পুত্র শান্ত হাওলাদার (১৭) এবং দশম শ্রেণীর ছাত্র একই গ্রামের শাহআলম হাওলাদারের পুত্র ইউসুফকে (১৪) এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে।