২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঈশ্বরদীতে দারোগাকে শ্বাসরোধ করে হত্যা

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদীর পাকশী পুলিশ ফাঁড়ির এএসআই সুজাউল ইসলামের হাত-পা ও মুখ বেঁধে হত্যা করা হয়েছে। রবিবার রাতে সন্ত্রাসীরা পাকশী রেলওয়ে ডিগ্রী কলেজ সংলগ্ন কলাবাগান মাঠে এ হত্যাকা- ঘটায়। হত্যাকারীরা হত্যার পর তার হোন্ডা ও মোবাইল ফোন লুটে নিয়ে যায়। খবর পেয়ে সোমবার সকালে ঈশ্বরদী থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহত সুজাউল ইসলাম বগুড়া সদর থানার শেখপাড়ার আবুল কাশেমের ছেলে।

পাকশী রেলওয়ে ডিগ্রী কলেজের রেলস্টেশন সড়কের মাঝামাঝি ঝোপের মধ্যে হাত-পা, মুখ ও চোখ বাঁধা অবস্থায় পুলিশের পোশাক পরিহিত লাশ দেখতে পেয়ে পথচারীরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি শনাক্ত করে। তার শরীরের বিভিন্ন স্থানে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় এ ঘটনা ঘটতে পারে। পাবনা পুলিশ সুপার আলমগীর কবীরসহ উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঈশ্বরদী থানার পুলিশ অফিসার ইনচার্জ বিমান কুমার দাস জানান, দীর্ঘ এক বছর ধরে পাকশী ফাঁড়িতে কর্মরত অবস্থায় দুঃসাহসিকভাবে অসংখ্য মাদক ব্যবসায়ী ও অপরাধীদের আটক করেছে। সে কারণে সুকৌশলে কোন অপরাধীচক্র ঘটনাস্থলে ডেকে নিয়ে হত্যা করতে পারে।