১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

অনলাইন রির্পোটার ॥ তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় গাজীপুরে চারজন নিহত হয়েছেন। গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বাস ও কভার্ড ভ্যানের সংঘর্ষে অজ্ঞাতপরিচয় দুই যাত্রী নিহত হয়েছেন। তাছাড়া সদর উপজেলার ভবানীপুরে দুটি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আরও দুইজনের।

আজ মঙ্গলবার সকালের দিকে এসব দুর্ঘটনা ঘটে বলে স্থানীয় পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

গোড়াই হাইওয়ে থানার ওসি হুমায়ুন কবির জানান, সকাল সোয়া ৬টার দিকে কালিয়াকৈর উপজেলার হিজলতলী এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঢাকাগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের এক যাত্রী নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। তাছাড়া বাসটির আরও অন্তত পাঁচ যাত্রী আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে।

এর আগে ভোরের দিকে ভবানীপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আলাদা ঘটনায় এক পথচারী ও এক বাসের হেল্পারের মৃত্যু হয় বলে মাওনা হাইওয়ে থানার ওসি মো. হেলালুল ইসলাম জানান।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সকাল সাড়ে ৭টার দিকে পোশাক শ্রমিকদের বহনকারী মাওনাগামী একটি বাস রাজেন্দ্র বর্মন (৪৫) নামের এক পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনার পর বাস ফেলে চালক পালিয়ে যায় বলে জানান ওসি।

এর প্রায় দুই ঘণ্টা আগে ভোর সাড়ে ৫টার দিকে একই এলাকায় গাজীপুরগামী একটি বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাহনটি সড়কদ্বীপে উঠে যায়। এতে বাস কাত হয়ে নিচে চাপা পড়ে মারা যান চালকের সহকারী।