২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যোগাযোগমন্ত্রী বিদেশিদের নিরাপত্তার আশ্বাস দিলেন

যোগাযোগমন্ত্রী বিদেশিদের নিরাপত্তার আশ্বাস দিলেন

অনলাইন রির্পোটার ॥ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মেট্রোরেল প্রকল্পসহ যোগাযোগ উন্নয়ন খাতে কর্মরত বিভিন্ন দেশের নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করার আশ্বাস দিয়েছেন ।

তিনি গতকাল সোমবার নগর ভবনে মেট্রোরেল প্রকল্পে কর্মরত কনসালটেন্ট, প্রকৌশলী, টেকনিশিয়ান ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় মন্ত্রী এ আশ্বাস দেন।

দুই বিদেশি নাগরিক হত্যাকাণ্ডের ঘটনার কথা উল্লেখ করে মেট্রোরেল প্রকল্পে কর্মরত কয়েকজন বিদেশি নাগরিক তাদের নিরাপত্তার বিষয়ে মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

মেট্রোলের প্রকল্পে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, ফ্রান্স, জাপান ও কোরিয়ার নাগরিকরা কনসালটেন্ট হিসেবে কাজ করছে বলে জানান সড়ক পরিবহন মন্ত্রী।

মন্ত্রী বলেন, “যোগাযোগের মেগা প্রকল্পগুলোর এক্সপার্ট ও কর্মরত বিদেশি নাগরিকদের নিরাপত্তা গুরুত্বপূর্ণ। তারা নিরাপদ বোধ না করলে কীভাবে কাজ করবে?”

সভায় উপস্থিত বিদেশি নাগরিকদের উদ্দেশে কাদের বলেন, “সরকারের পক্ষ থেকে আপনাদের আশ্বস্ত করছি, আপনাদের বাড়িতে, কাজের জায়গা এমনকি কোনো স্থানে যেতে চাইলে যথাযথ নিরাপত্তা নিশ্চিত করা হবে।

“আপনাদের আশস্ত করছি মেট্রোরেল বাস্তবায়নে কোনো নিরাপত্তা সমস্যা নেই, এ সমস্যা সৃষ্টি হওয়ার কোনো কারণ দেখছি না, কোনো প্রকার আশংকা প্রকাশ করছি না।”

র‌্যাব-পুলিশ-স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ অন্যান্য সংস্থা বিদেশিদের নিরাপত্তার জন্য কাজ করছে বলেও জানান কাদের।

নির্বাচিত সংবাদ