২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নীলফামারীতে খালুকে হত্যা করলো নেশাগ্রস্থ যুবক

স্টাফ রির্পোটার,নীলফামারী॥ গরু বিক্রির টাকা হাতিয়ে নিতে ব্যর্থ হয়ে খালু রশিদ আলীকে(৬৫) শ্বাস রোধ করে হত্যা করেছে নেশাগ্রস্থ যুবক আব্দুস সালাম বাবু(২৮)। ঘটনাটি ঘটেছে নীলফামারীর ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের আটিয়াবাড়ি গ্রামে। সোমবার রাত আটটায় পুলিশ লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ আব্দুস সালাম বাবুকে আটক করেছে। হত্যার শিকার রশিদ আলী উক্ত গ্রামের মৃত নছিমুদ্দিনের ছেলে। আর আটককৃত বাবু ডোমার উপজেলা শহরের ছোটরাউতা মহল্লার রশিদুল ইসলাম সানু ও হত্যার শিকার রশিদ আলীর দ্বিতীয় স্ত্রী শাহিদা বেগমের ছোট বোন বুলু বেগমের ছেলে। আজ মঙ্গলবার সকালে জেলা মর্গে লাশের ময়না তদন্ত করা হয়।

এলাকাবাসীর অভিযোগ মতে বাবু ও তার পিতা সানু ডোমার বাসট্যান্ডের সড়কের ধারে বিস্কুট ও চা দোকানের আড়ালে অবৈধ ভাবে ফেন্সিডিল বিক্রি করে আসছে। পাশাপাশি পিতা পুত্র দুইজনেই নেশাগ্রস্থ। ইতো মধ্যে এই পিতা পুত্র মাদক বিক্রির দায়ে একাধিকবার গ্রেফতার হয়েছে এবং জেলে ছিল। জামিয়ে বেরিয়ে এসে তারা পুনরায় মাদক বিক্রি শুরু করে।

ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় এ ঘটনায় হত্যার শিকার রশিদ আলীর বড় স্ত্রী জ্যো¯œা বেগমের বড় ছেলে আনোয়ারুল ইসলাম বাদী হয়ে রাতেই ডোমার থানায় আব্দুস সালাম বাবুকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে (মামলা নম্বর ৪)