২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রথম ইন্টারনেট শেয়ারিং প্লাটফর্ম আনল রবি

ইন্টারনেট ব্যবহারকে আরও জনপ্রিয় করতে রবি ‘শেয়ারমাইনেট’ নামে একটি প্লাটফর্ম তৈরি করেছে। এটি দেশে চালু হওয়া প্রথম ইন্টারনেট শেয়ারিং প্লাটফর্ম। ‘শেয়ারমাইনেট’ নামে অনন্য এ শেয়ারিং প্লাটফর্মটির মাধ্যমে গ্রাহকরা নিজেদের মধ্যে তৈরি করা গ্রুপে বর্তমান খরচ থেকে অন্তত ৫০ শতাংশ কমে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। ইন্টারনেট প্যাকগুলো ব্যবহার করে রবি গ্রাহকরা তাদের বন্ধু ও পরিবার পরিজনের সঙ্গে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। সেবাটি তারা তখনই উপভোগ করতে পারবেন যখন তাদের প্রত্যেকের কাছে রবি সংযোগ এবং ইন্টারনেট ব্যবহারের জন্য উপযোগী ডিভাইস থাকবে। ‘শেয়ারমাইনেট’ নামের এ অসাধারণ ইন্টারনেট সেবাটি পেতে গ্রাহককে *৮৪৪৪# নম্বরে ডায়াল করে গ্রুপ তৈরি করতে হবে এবং তারা কার সঙ্গে ইন্টারনেট শেয়ার করতে চান তা নির্বাচন করতে হবে। এর পর ‘শেয়ারমাইনেট’ প্যাকটি কিনে নিলেই তারা ব্যবহার করতে পারবেন সেবাটি।

‘শেয়ারমাইনেট’ রয়েছে বিভিন্ন আকর্ষণীয় মূল্যের ডাটা প্ল্যান। ৩০০ মেগাবাইট ‘শেয়ারমাইনেট’ প্যাকে রয়েছে ৩০০ মেগাবাইটের সঙ্গে সাত দিনের মেয়াদ। আকর্ষণীয় এই অফারের দাম মাত্র ৩৩ টাকা এবং ইউএসএসডি কোড *৮৪৪৪*৩০০৩৩# নম্বরে ডায়াল করে অফারটি চালু করা যাবে। ২ গিগাবাইট শেয়ারমাইনেট ইন্টারনেট অফারের আওতায় গ্রাহকেরা পাবেন ৩০ দিনে ২০৪৮ মেগাবাইট ইন্টারনেট ব্যবহারের সুবিধা। এই ইন্টারনেট প্যাকের দাম ৩৯৯ টাকা এবং ইউএসএসডি কোড *৮৪৪৪*০১৩০০# নম্বরে ডায়াল করে গ্রাহকরা অফারটি চালু করতে পারবেন। যে সব গ্রাহকের ইন্টারনেট বেশি ব্যবহার হয় তাদের জন্য এই অফারের আওতায় রয়েছে ৫১২০ মেগাবাইটের ৩০ দিন মেয়াদের ৫জিবি শেয়ারমাইনেট প্ল্যান। যার মূল্য ৭৯৯ টাকা। অফারটি চালু করতে গ্রাহককে ইউএসএসডি কোড *৮৪৪৪*০৫৯৯৯# নম্বরে ডায়াল করতে হবে।

এই প্লাটফর্মের আওতায় রয়েছে ১০ জিবি শেয়ার মাইনেট প্ল্যান। ৩০ দিন মেয়াদি ১০২৪০ মেগাবাইটের একটি ইন্টারনেট অফারের মুল্য ১ হাজার ২৯৯ টাকা। রবি ব্যবহারকারীরা ইউএসএসডি কোড *৮৪৪৪*১০১৪৯৯# নাম্বারে ডায়াল করে এই অফারটি চালু করতে পারবেন। গ্রুপ তৈরি এবং এ ইন্টারনেট সেবাটি উপভোগ করতে অতিরিক্ত কোন অর্থ গ্রাহককে ব্যয় করতে হবে।

-বিজ্ঞপ্তি