২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এবার মাজার প্রেমে মজেছেন রোনাল্ডো!

স্পোর্টস রিপোর্টার ॥ নিত্যনতুন বান্ধবী জুটানোয় জুড়ি মেলা ভার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর! রিয়াল মাদ্রিদের পর্তুগীজ তারকা হরহামেশাই সুন্দরী ললনাদের বাহুডোরে ভিড়িয়ে থাকেন। মাস কয়েক আসে দীর্ঘদিনের বান্ধবী ইরিনা শায়াককে ছেড়ে দেয়ার পরই নতুন বান্ধবী জুটিয়ে নেয়ার খবর পাওয়া যায়।

এবার আরও একজন বান্ধবী নিয়ে আলোচনায় উঠে এসেছেন রোনাল্ডো। আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের উদ্ধৃতিতে জানা গেছে, রোনাল্ডো রিয়ালের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়ার পর যে সংবর্ধনা পেয়েছেন সেখানে উপস্থিত ছিলেন নতুন বান্ধবী মডেল মাজা ডারভিং। শুধু তাই নয়, ডেনমার্কের এই ১৯ বছর বয়সী সুন্দরী মডেল রোনাল্ডোর ইতিহাস গড়ার দিন মাঠে ছিলেন। চ্যাম্পিয়ন্স লীগের ওই ম্যাচে রোনাল্ডোর নৈপুণ্যে রিয়াল ২-০ গোলে হারায় সুইডিশ ক্লাব মালমোকে। তবে সি আর সেভেনের এজেন্ট নয়া প্রেমের বিষয়টি উড়িয়ে দিয়েছেন।

প্রেম নিয়ে মেতে থাকলেও মাঠের লড়াইয়ে কম যাচ্ছেন না রোনাল্ডো। রিয়াল মাদ্রিদ কোচ রাফায়েল বেনিতেজ মনে করেন, এবারও ফিফা ব্যালন ডি’অর জয় করবে পর্তুগীজ তারকা। তবে তিনি এও জানিয়েছেন, দলের প্রয়োজনে রোনাল্ডোকেও বসিয়ে রাখতে কার্পণ্য করবেন না তিনি। সম্প্রতি রিয়াল কোচ বেনিতেজের ওপর ক্ষোভ ঝাড়েন করিম বেনজেমা। এমনকি রিয়াল সমর্থকসহ স্থানীয় মিডিয়াও স্প্যানিশ কোচের বিরুদ্ধে অভিযোগ তোলে। তবে সেদিকে কান দিচ্ছেন না বেনিতেজ। বরং তিনি সাফ জানিয়ে দিয়েছেন, প্রয়োজনে দলের সেরা তারকা রোনাল্ডোকেও তুলে নিতে দ্বিধাবোধ করবেন না। অবশ্য পর্তুগীজ তারকার বদলি হিসেবে কাউকে নামানোর আগে একটু হলেও ভাববেন বেনিতেজ। কারণ আর কিছুই না, বার্সিলোনা তারকা লিওনেল মেসির মতো রোনাল্ডোও ম্যাচের পুরো নব্বই মিনিট খেলে অভ্যস্ত।

সাক্ষাতকারে বেনিতেজ বলেন, রোনাল্ডোর বদলি হিসেবে কাউকে নামানোর ক্ষেত্রে উদ্বেগের কিছু নেই। দলের প্রয়োজনে আমি যে কোন সিদ্ধান্ত নিতে প্রস্তুত। তবে রোনাল্ডো দলের সেরা খেলোয়াড়। তার পারফর্মেন্স প্রশ্নাতীত। এ মুহূর্তে তার পরিবর্তে কাউকে খেলোনোর চিন্তা করছি না। কারণ সে মাঠে থাকা মানেই গোলের সুযোগ বেড়ে যাওয়া। তবে পরিস্থিতি বিবেচনায় অবশ্যই তার বিকল্প ভাবব। তিনি আরও বলেন, রোনাল্ডোর সঙ্গে আমার প্রতিদিনই কথা হয়। তার কাছ থেকে কিভাবে আরও সেরাটা বের করা যায় এবং রিয়ালের জন্য কোনটা ভাল হয় সে বিষয়টি বিশ্লেষণ করার চেষ্টা করি। সে একজন সেরা মানের পেশাদার খেলোয়াড়। এ বিষয়ে বিতর্কের কোন অবকাশ নেই। আমি মনে করি, এবারও তার হাতে ব্যালন ডি’অর পুরস্কার উঠবে।