২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাম্য হত্যাকারীদের বিচার দাবিতে গোবিন্দগঞ্জে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ৬ অক্টোবর ॥ গোবিন্দগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান সরকারের পুত্র আশেকুর রহমান সাম্যর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মঙ্গলবার স্থানীয় শহীদ মিনার চত্বরে সাম্য মঞ্চের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশের আগে পৌরসভার বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে শত শত মানুষ সমাবেশে যোগ দিতে থাকে। পরে সাম্য মঞ্চের সভাপতি ও সাবেক সংসদ সদস্য লুৎফর রহমান চৌধুরীর সভাপতিত্বে এবং পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন নিহত সাম্যর পিতা পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান সরকার, উল্লেখ্য, আশিকুর রহমান সাম্যকে (১৬) বাড়ি থেকে ডেকে নিয়ে বৃহস্পতিবার নির্মমভাবে খুন করা হয়েছে। সে গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র।

সাতক্ষীরায় আগুনে চার দোকান ভস্মীভূত

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় আগুনে পুড়ে চারটি দোকান ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার সকালে শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন ভেটখালী বাজারের এ ঘটনা ঘটে। আগুনে সাত লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। ভেটখালী বাজারের ব্যবসায়ী আশিকুজ্জামান লিমন জানান, ভেটখালী বাজারের রঞ্জিত ইলেকট্রনিক্সের দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

এর কিছুক্ষণের মধ্যে আগুন রঞ্জিত ইলেকট্রনিক্সসহ খালিদ স্টোর, জননী টেলার্স ও তাপস ইলেকট্রনিক্সের সকল মালামাল আগুনে পুড়ে ভস্মীভূত হয়।

লাকসামে ব্যবসায়ী অপহরণ ॥ ৫ লাখ টাকা দাবি

সংবাদদাতা, লাকসাম, কুমিল্লা, ৬ অক্টোবর ॥ লাকসামের এক ব্যবসায়ী অপহরণের শিকার হয়েছেন। দোকানের জন্য মালামাল কিনতে কুমিল্লায় যাওয়ার পথে অপহৃত ওই ব্যবসায়ীর নাম প্রদীপ চক্রবর্তী। তিনি লাকসাম সদরের চাঁনমিয়া টাওয়ারের বেইজমেন্টে তিথি টেলিকমের মালিক। এ বিষয়ে সোমবার কুমিল্লা কোতোয়ালি থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। পরিবার সূত্র জানায়, মঙ্গলবার সকালে পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে মোবাইলে ক্ষুদে বার্তা পাঠিয়েছে অপহরণকারীরা।

রবিবার সকাল ১১টায় দোকানের মালামাল কিনতে কুমিল্লা যান প্রদীপ চক্রবর্তী। ওইদিন বিকেল সাড়ে ৪টায় স্ত্রী যুথীরানী চক্রবর্তী ফোন করলে তিনি জানান, মালামাল কিনে লাকসামে ফিরছি। রাত সাড়ে ৯টায় দোকানের কর্মচারি কামরুল ইসলামকে ফোন করে দোকানের খোঁজখবর নেন। এরপর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। তার পরিবারের সদস্যরা আশঙ্কা করছেন দুষ্কৃতকারীরা তাকে অপহরণ করেছে।

বাগেরহাটে বই বোঝাই ট্রাক খাদে

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোড়েলগঞ্জে সোয়া লক্ষাধিক পাঠ্যপুস্তক ভর্তি ট্রাক উল্টে খাদে পড়ে ড্রাইভারসহ ৩ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে উপজেলা সদরের স্টীলব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটিতে মাধ্যমিক স্তরের ১ লাখ ৩০ হাজার বই ছিল। বই নিয়ে ঢাকা থেকে সকালে মোড়েলগঞ্জে পৌঁছায়। পরে ট্রাকটি ভুল পথে শরণখোলার দিকে যেতে লাগলে পথিমধ্যে সড়কের খানা খন্দে পড়ে গেলে উল্টে যায়। এতে ট্রাকের ড্রাইভার অহিদুল ইসলাম (৩০), হেলপার হাবিবুর রহমান (২৮) ও বই সরবরাহকারী প্রতিষ্ঠানের মিজানুর রহমান আহত হন। আহতরা উপজেলা সদরের আর এম হাসপাতালে ভর্তি হয়েছেন।