২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সংঘর্ষে তিন খুন, আহত বিশ ॥ ১৫ বাড়ি ভাংচুর

জনকণ্ঠ ডেস্ক ॥ কক্সবাজার, বাগেরহাট ও নওগাঁয় সংঘর্ষে নিহত হয়েছেন তিনজন। ফরিদপুরে সংঘর্ষে ১৫টি বাড়ি ভাংচুর ও লুটপাটের শিকার হয়েছে। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

কক্সবাজার ॥ পেকুয়া সদর ছিরাদিয়া গ্রামে চিংড়ি ঘের দখল সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার দু’পক্ষের সংঘর্ষে কফিল উদ্দিন নিহত ও আটজন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাগেরহাট ॥ চিতলমারীতে জমিসংক্রান্ত সংঘর্ষ ঠেকাতে গিয়ে লাঠির আঘাতে মান্নান শেখ (৫৫) নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নওগাঁ ॥ জেলার রানীনগরে দলীয় অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে হবিবর রহমান হবি (৫০) নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৫ জন।

ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যার পর উপজেলার আবাদপুকুর-কালীগঞ্জ রাস্তার কালীগঞ্জ বনমালিকুড়ি টেম্পোস্ট্যান্ড এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে ওই স্ট্যান্ডে একটি ট্রাক ও অটোভ্যানের মধ্যে সাইড দেয়াকে কেন্দ্র করে প্রথমে বাকবিত-া হয়।

ফরিদপুর ॥ ভাঙ্গা উপজেলার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দলের মধ্যে দফায় দফায় ৩ ঘণ্টার সংঘর্ষে ১৫টি বাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। আহত হয় কমপক্ষে ২০ জন। এ সময় ভ্রাম্যমাণ আদালত ৪ জনকে ১ বছর করে বিনাশ্রম কারদণ্ড প্রদান করেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে গজারিয়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, গজারিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক ফকিরের সঙ্গে ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সাংসদের মজিবর রহমান নিক্সন চৌধুরীর অনুসারী নুর মোহাম্মাদের বিরোধ চলছিল।

ইয়াবাসহ আটক

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ৬ অক্টোবর ॥ হেরোইন ও ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছে শিবালয় উপজেলার তেওতা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও পয়লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি তোফাজ্জল হোসেন তোফা। সোমবার রাতে ১৫ পুড়িয়া হেরোইন ও ১০টি ইয়াবাসহ তাকে আটক করা হয়। শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান জানান, দীর্ঘদিন ধরে তোফা ইয়াবা ও হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্যের ব্যবসা পরিচালনা করে আসছিল।

পিস্তলসহ যুবক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ৬ অক্টোবর ॥ একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ সঞ্জয় সরকার নামে এক যুবককে গ্রেফতার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার সকালে শুভাঢ্যা পশ্চিম পাড়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তার পিতার নাম অধীর সরকার। সে ওই এলাকার স্থায়ী বাসিন্দা। দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক বাদী হয়ে অস্ত্র আইনে সঞ্জয়ের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে।