২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রাণনাশের হুমকিতে ইউপি চেয়ারম্যান ফারুক

নিজস্ব সংবাদদাতা,পার্বতীপুর ‌॥ পার্বতীপুরে বিএনপিপস্থী ইউপি চেয়ারম্যান মেফাখখারুল ইসলাম ফারুক দলের চলমান কাউন্সিলে ইউনিয়ন সভাপতি পদে প্রার্থী হওয়ায় তাকে দলে কোনঠাসা ও নিস্ক্রিয় করতে উপজেলার দায়িত্বপ্রাপ্ত দলীয় সভপতি বিভিন্ন কৌশল অবলম্বন করছেন বলে অভিযোগ করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে চেয়ারম্যান ফারুক পার্বতীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

তিনি উপস্থিত সাংবাদিকদের জানান ভ্যানু অনুযয়ী চকবাজার , দুর্গাপুর অথবা আইনুলহুদায় ৬ অক্টোবর পলাশবাড়ী ইউনিয়ন বিএনপির কাউন্সিল হওয়ার কথা ছিল। তবে ৩ অক্টোবর পর্যন্ত চিঠি ছাড়া হয়নি। পরে নির্ভরযোগ্যসূত্রে জানা যায় কাউন্সিলের স্থান পরিবর্তন করে করা হয়েছে পলাশবাড়ী বোর্ড বাজার।

এ হঠকারী ও অগনতান্ত্রিক সিদ্ধান্ত পরিহার করতে পলাশবাড়ী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নব-নির্বাচিত সভাপতি,সাধারন সম্পাদক সহ নেতা-কর্মীরা দলের উপজেলা সভাপতি বরাবর ৪ অক্টোবর লিখিতভাবে জানান।

বিষয়টি চেয়ারপার্সন, ভারপ্রাপ্ত মহা-সচিব ও বিএনপির মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপনকেও জানানো হয়েছে। তারপরও একতরফা ও পকেট কমিটি করতে উপজেলা সভাপতি ভ্যানু তার নির্ধারিত পলাশবাড়ী বোর্ড বাজারে রেখেছেন। এবং অজ্ঞাত মোবাইল নম্বর থেকে প্রাননাশের হুমকি দেওয়া হচ্ছে। জানা গেছে প্রস্তুত রাখা হয়েছে লাঠিয়াল বাহিনী।

প্রেস কনফারেন্সের মাধ্যমে ন্যায় বিচার চান দলীয় চেয়ারপার্সনের কাছে।