২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হতাশা নিয়ে দেশে ফিরলেন সালমারা

স্পোর্টস রিপোর্টার ॥ পাকিস্তান মহিলা ক্রিকেট দলের বিপক্ষে দু‘টি টি২০ ও দু’টি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলে বুধবার দুপুরে দেশে ফিরেছে বাংলাদেশ মহিলা ক্রিকেট দল। বাংলাদেশ বিমানের বিশেষ এক ফ্লাইটযোগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে আসেন সালমারা। সেখান থেকে যার যার বাসায় চলে যান। পাকিস্তানে গিয়ে সিরিজ খেলায় মহিলা ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে সবার ভেতরই চিন্তা ছিল। কিন্তু নিরাপদেই দেশে ফিরেছেন সালমা খাতুনরা। তবে সঙ্গে নিয়ে এসেছেন একটি ম্যাচও না জেতার হতাশা!

দুই ম্যাচের টি২০ সিরিজের প্রথম ম্যাচে ২৯ রানে ও দ্বিতীয় ম্যাচে ৩৪ রানে হেরেছে বাংলাদেশ। টি২০ সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে। এরপর যখন দুই ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হয়, তখনও একই দশা হয়। প্রথম ওয়ানডেতে ২০ রানে ও দ্বিতীয় ওয়ানডেতে ৬ উইকেটে হারে বাংলাদেশ। এবারও হোয়াইটওয়াশ হয়। দলের এমন অবস্থা হয়েছে ব্যাটসম্যানদের ব্যর্থতার জন্যই।

দুপুরে ঢাকায় ফিরে বিসিবিতে সাংবাদিকদের মুখোমুখি হন বাংলাদেশ অধিনায়ক সালমা খাতুন। পাকিস্তান সিরিজে ব্যাটিংটাই দলকে ডুবিয়েছে বলে জানান সালমা। তিনি বলেন, ‘আমাদের বোলিং ও ফিল্ডিং যথেষ্ট ভালো হয়েছে। তবে ব্যাটিংটা ভালো না হওয়ায় আমরা জিততে পারিনি। রুমানা ছাড়া আর কারো ব্যাটিংই ভালো হয়নি। বিশেষ করে আমিও ব্যাটিংয়ে ভালো করতে পারিনি।’