২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কলাবাগানে ফ্রিজের কার্টন থেকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কলাবাগানে ফ্রিজের কার্টনের ভেতর থেকে হাত-পা বাঁধা অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার, দনিয়ায় ছাদ থেকে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার অভিযোগ এবং খিলগাঁও থানায় আরিফ হত্যা মামলার অন্যতম আসামিকে গ্রেফতারের ঘটনা ঘটেছে।

বুধবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর ধানম-ি মডেল থানাধীন কলাবাগান মাঠ সংলগ্ন ফুটপাথ থেকে ফ্রিজের মোটা কাগজের কার্টন থেকে লাশটি উদ্ধার হয়। হাত পা বাঁধা তোশক দিয়ে লাশটি পেঁচানো ছিল। নিহতের বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছর। পরণে কালো ফুল প্যান্ট ও ডোরাকাটা গেঞ্জি ছিল। গলায় জখমের চিহ্ন রয়েছে। লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

ধানম-ি থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জনকণ্ঠকে জানান, মঙ্গলবার রাতের কোন এক সময় তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যার পর লাশ গুম করার উদ্দেশ্যে রাস্তায় ফেলে দেয়া হয়েছে। নিহতের পরিচয় জানা যায়নি। পরিচয় জানতে বিভিন্ন থানায় ওয়্যারলেস বার্তা পাঠানো হয়েছে। ফেসবুকে ছবি দেয়া হয়েছে।

এদিকে বুধবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন দনিয়ার শামছুল উলুম মাদ্রাসার ছয়তলার ছাদ থেকে পড়ে আসাদুল্লাহ হামীম (১২) নামে এক মাদ্রাসাছাত্র গুরুতর আহত হয়। দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের পিতা দুলাল হোসেন ঢাকার গুলিস্তান ট্রেড সেন্টারে ব্যবসা করেন। তার বাড়ি শরীয়তপুর জেলার ডামুড্যা থানার রামরাইকান্দি গ্রামে।