১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সীতাকুন্ডে যুবকের ছুরিকাঘাতে বৃদ্ধের মৃত্যু ॥ আসামী আটক

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড (চট্টগ্রাম)॥ সীতাকুন্ড এক যুবকের ছুরিকাঘাতে মোঃ শাহ আলম(৬৫)নামে এ বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার পশ্চিম সৈয়দপুর এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আসামী যুবক আলী আজম ভ’ইয়া(২৮)কে গ্রেফতার করে পুলিশ জেল হাজতে প্রেরণ করেছে। নিহত বৃদ্ধ শাহ আলম পশ্চিম সৈয়দপুর সিঙ্গের বাড়ির মৃত সিরাজুল ইসলামের পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,গত কয়েক দিন ধরে বৃদ্ধ শাহ আলমের সাথে এলাকার যুবক আলী আজমের সাথে বিভিন্ন সময় রাজনৈতিক কথাকাটি হয়ে আসছিল। প্রতিদিনের ন্যায় বুধবার সন্ধ্যায় নামাজের আগে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির শেষে বৃদ্ধ মসজিদে নামায আদায় করেন। নামায আদায় শেষে মসজিদ থেকে বের হওয়ার পর ফের যুবকের সাথে বৃদ্ধর কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে যুবকটি ছুরি বের করে উপযুপরি ছুরিকাঘাত করতে থাকে বদ্ধকে। এতে বৃদ্ধ গুরুতর আহত হয়ে পড়ে। আহত পরবর্তী লোকজন বৃদ্ধকে উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। ঘটনার পরপর পুলিশ অভিযান চালিয়ে এলাকাবাসির সহযোগিতায় আসামী যুবক আলী আজমকে আটক করে।

সীতাকু- মডেল থানার এএসপি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘রাজনৈতিক কথাকাটির এক পর্যায়ে বৃদ্ধকে যুবকটি ছুরিকাঘাত করে। আমরা লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করি এবং অভিযুক্ত আসামীকে জেল হাজতে প্রেরণ করেছি।