২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিরাট হারছেন আর অনুষ্কা ‘থ্রিলড্’

অনলাইন ডেস্ক॥ বিরাট কোহলিকে নিয়ে কি অনুষ্কা শর্মার মনে আর কোনও কিছুই নেই? নইলে, এক দিকে যখন টি-টোয়েন্টিতে হেরেই চলেছেন বিরাটরা, অনুষ্কা ঠিক তখনই বয়ফ্রেন্ডকে ফেলে চলে গেলেন বেড়াতে? শুধু তাই নয়, টুইটারে সেই আনন্দযাত্রার ছবিও দিলেন এবং লিখলেন যে তিনি ‘থ্রিলড্’!

অনুষ্কা এখন ব্যস্ত রয়েছেন কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবি নিয়ে। শুটিংয়ের জন্য ভারতে এখন নেইও তিনি! না-ই বা থাকলেন! কাজ-কর্ম তো তাঁর থাকবেই! তা, বলে বিরাটের এই খারাপ সময়ে মনোযোগের পুরোটাই শুটিং দলকে দেওয়া? সেটা দেখেই চোখ কপালে তুলেছেন সবাই!

নিন্দুকদের দোষ দিয়ে লাভ নেই। অনুষ্কার টুইট একের পর এক চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে, কেমন হুল্লোড়ে দিন কাটাচ্ছেন তিনি! কখনও তাঁর টুইটারের দেওয়ালে দেখা যাচ্ছে ঘুমন্ত রণবীর কপূরের ছবি, কখনও কর্ণ জোহর বা মণীশ মলহোত্রর সঙ্গে কাটানো তাঁর সুন্দর সময়ের ঝলক। দেখা যাচ্ছে বরফের মধ্যে লাল শিফন শাড়িতে শুটিংয়ের আহ্লাদ। আর নতুন টুইট? সেটায় তো অনুষ্কা স্পষ্টতই আহ্লাদে আটখানা। ইন্সব্রুক থেকে ভিয়েনাগামী ট্রেনের কাচে দু’ হাত ছড়িয়ে, দু’ চোখ বুজে নিসর্গ ভ্রমণের আনন্দ উপভোগ করছেন তিনি। আর লিখছেন, “ইন্সব্রুক থেকে ভিয়েনার দিকে ট্রেনে করে যাচ্ছি... দেখতেই পাচ্ছেন আপনারা... আমি কতটা থ্রিলড্”!

বিরাট খেলছেন এবং অনুষ্কা মাঠে নেই, এমনটা কিন্তু এর আগে খুব একটা দেখা যায়নি!

অবশ্য, তারকারা যা করেন, তাই নিয়েই তো কথা ওঠে! এর আগে বলা হত, অনুষ্কা মাঠে থাকলেই না কি বিরাটের খেলা খারাপ হয়! সেই জন্যই কি এ বার খেলার মাঠে এলেন না অনুষ্কা?

কিন্তু, ভারত তো টি-টোয়েন্টি সিরিজ হেরেই গিয়েছে! তা হলে?

সূত্র : আনন্দবাজার পত্রিকা