২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নাটোরে নাইট গার্ডকে হত্যা করে তিনটি দোকান লুট

নাটোরে নাইট গার্ডকে হত্যা করে তিনটি দোকান লুট

সংবাদদাতা, নাটোর॥ নাটোর শহরের উত্তরা সুপার মার্কেটের নাইট গার্ডকে হত্যা করে তিনটি গার্মেন্টসের দোকানের টাকা পয়সা লুট করে নিয়েছে দুবৃত্তরা। বুধবার গভীর রাতে এঘটনা ঘটে। নিহত নাইট গার্ড কাজী আবুল বাশার ডিয়ার(৬৫) শহরের আলাইপুর এলাকর মৃত কাজী আবুল ফজলের ছেলে।

প্রত্যক্ষদর্শিরা জানান, উত্তরা সুপার মার্কেটের দ্বিতীয় তলার ব্যবসায়ীরা বৃহস্পতিবার সকালে দোকানে এসে পদ্মা গার্মেন্টস, মিম ফ্যাশান ও মিজান গার্মেন্টস এর দোকানের তালা ভাঙ্গা দেখতে পায়। এসময় উত্তরা সুপার মার্কেটের নাইট গার্ড ডিয়ারের মৃত দেহ গলায় রশি দিয়ে তৃতীয় তলায় টিনের চালার লোহার এ্যাঙ্গেলের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় তারা। বেলা ১০ টার পরে পুলিশ এসে দড়ি কেটে নাইট গার্ড ডিয়ারের লাশ নিচে নামায়। অপরদিকে তিনটি গার্মেন্টসের দোকানে তালা ভাঙ্গা দেখা গেলেও কোন পণ্য খোয়া যায়নি। তবে দুর্বত্তরা তিনটি দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ টাকা লুট করে নিয়ে যায়। এ বিষয়ে ব্যবসায়ীরা জানান, তাদের কি পরিমাণ টাকা খোয়া গেছে তা হিসেব নিকেষ না করে বলা সম্ভব নয়।

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার সাহাবুদ্দিন আহমেদ জানান, নাইট গার্ডকে শ্বাস রোধ করে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে তিনটি দোকানের ক্যাশ বাক্সে রক্ষিত টাকা পয়সা লুট করা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।