১৮ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নেত্রকোনায় দুর্বৃত্তদের হামলায় যুবক খুন

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ জেলার আটপাড়া উপজেলার কুতুবপুর গ্রামে দুর্বৃত্তদের হামলায় মুশফিকুর রহমান তুহিন(৩৮) নামে এক যুবক খুন হয়েছে। তুহিন কুতুবপুর গ্রামের ফজলুল করিমের ছেলে। বৃহস্পৃতিবার ভোরে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ধস্তাধস্তিতে আরো দুইজন আহত হয়। তারা হল- লক্ষ্মীপুর গ্রামের ওয়াদুদ খাঁ(২৮) ও আমীর খাঁ(৩৫)। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আটপাড়া উপজেলার হাঁসকুরি বিলের ইজারা নিয়ে নিহত তুহিনের সঙ্গে লক্ষ্মীপুর গ্রামের কয়েক ব্যক্তির বিরোধ চলছিল। এরই জের ধরে প্রতিপক্ষের দুর্বৃত্তরা বৃহস্পতিবার ভোরে তুহিনের বসত ঘরে ঢুকে হামলা চালায়। দুর্বৃত্তরা ধারালো কিরিচ দিয়ে তুহিনের বুকে আঘাত করে। পরে মুমুর্ষ অবস্থায় তাকে পাশ্ববর্তী বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পুলিশ সুপার জয়দেব চৌধুরী সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য লক্ষ্মীপুর গ্রামের দু’জনকে আটক করা হয়েছে। এরা হচ্ছে- রহমত মিয়া(২৫) ও বাবুল মিয়া (২৬)।

সূত্র জানায়, নিহত তুহিন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ¯œাতকোত্তর ডিগ্রি লাভের পর থেকে বাড়িতেই ছিলেন। তিনি একটি পাক্ষিক পত্রিকার স্থানীয় প্রতিনিধি ছিলেন। আটপাড়া থানার ওসি ফারুক আহাম্মদ জানান, বিকালে এ রিপোর্ট লেখার সময় মামলার প্রস্তুতি চলছিল।