২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিনিয়রদের নিয়ে সন্তুষ্ট নন- মহিলা ক্রিকেট দলের কোচ

স্পোর্টস রিপোর্টার ॥ পাকিস্তান সফর শেষে বুধবার দেশে ফিরেছে বাংলাদেশ মহিলা ক্রিকেট দল। সফরে পাকিস্তান মহিলা ক্রিকেট দলের বিপক্ষে দুটি টি২০ ও দুটি ওয়ানডে ম্যাচ খেলে সালমা খাতুনরা। একটি ম্যাচও জিততে পারেননি। কারণ, ব্যাটাররা যে ব্যর্থ হয়েছেন। এ জন্য সিনিয়র ক্রিকেটারদেরই দায়ী করেছেন বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের কোচ চাম্পিকা গামাগে।

গামাগে বলেছেন, ‘ব্যাটিংয়ে বাজে করার জন্য দলের এই পারফর্মেন্স। সিনিয়র ক্রিকেটাররা ব্যাটিং ভাল করতে পারেনি। প্রস্তুতি ভাল ছিল। এখানে (দেশের মাটিতে) অনুশীলন হয়েছে। অনুশীলন ম্যাচ খেলেছি আমরা। ব্যাটিং নিয়ে আলাদা করে কাজ করা হয়েছে। কিন্তু ব্যাটিংটা ইউনিট হিসেবে ভাল করতে পারেনি।’

বুধবার দেশে ফিরতেই জানতে পেরেছেন, প্রধান কোচের দায়িত্ব আরও ১ বছর বাড়ানো হয়েছে। কিন্তু কোচকে হতাশই থাকতে হয়েছে। পাকিস্তানে গিয়ে যে দলের ভরাডুবি হয়েছে। দুই ম্যাচের টি২০ সিরিজের প্রথম ম্যাচে ২৯ রানে ও দ্বিতীয় ম্যাচে ৩৪ রানে হেরেছে বাংলাদেশ। টি২০ সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে। এরপর যখন দুই ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হয়, তখনও একই দশা হয়। প্রথম ওয়ানডেতে ২০ রানে ও দ্বিতীয় ওয়ানডেতে ৬ উইকেটে হারে বাংলাদেশ।