২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জিরো ডাউন পেমেন্টে রানার মোটরসাইকেল

কোন রকম ডাউন পেমেন্টে ছাড়াই সহজ কিস্তিতে মোটরসাইকেল দিচ্ছে রানার অটোমোবাইলস। স্বল্প আয়ের মানুষের সাধ্যের কথা বিবেচনা করে দেশে প্রথম বারের মতো ‘জিরো ডাউন পেমেন্টে’ মোটরসাইকেল বিপণন শুরু করেছে রানার। এ সুবিধা পেতে দুজন গ্র্যান্টারের সম্মতিপত্রসহ ক্রেতার দুই কপি ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ ঢাকায় রানারের মালিবাগ, মিরপুর, তেজগাঁও এবং গাজীপুরে রানারের নিজস্ব শোরুম থেকে জিরো ডাউন পেমেন্ট ও কিস্তি সুবধিা পাওয়া যাবে। এ ছাড়া তাৎক্ষণিকভাবে রেজিস্ট্রেশন করতে চাইলে ব্যাংকে সরকারের নির্ধারিত ফি জমা দিয়ে রিসিট জমা দেয়া যাবে, এক্ষেত্রে রানারের বিক্রয় দল আনাকে সহযোগিতা করবে।

মোটরসাইকেলের মোট মূল্য ক্রেতা তার সুবিধামতো এক থেকে তিন বছরের মধ্যে পরিশোধ করতে পারবেন। আপাতত এ সুবিধা শুধু ঢাকার ক্রেতারা পাবেন। তবে পর্যায়ক্রমে এ সুবিধা সারাদেশে ছড়িয়ে দেয়ার পরিকল্পনা আছে বলে জানান রানার এর চেয়ারম্যান হাফিজুর রহমান খান। তিনি বলেন, ‘রানার এর উদ্দেশ্য দেশের সব শ্রেণী-পেশার মানুষের ঘরে ঘরে মান সম্পন্ন পণ্য পৌঁছে দিয়ে দেশের টাকা দেশেই রাখা। দেশের পরবর্তী প্রজšে§র সুরক্ষা ও বাহনের জন্য মানুষের ক্রয় ক্ষমতা ও পছন্দকে গুরুত্ব দিয়ে রানার এ সিদ্ধান্ত নিয়েছে। মোটরসাইকেল শিল্পে এটি একটি মহাউদ্যোগ যার মাধ্যমে ক্রেতাদের পাশাপাশি দেশের অর্থনীতিও সমৃদ্ধ হবে।’- বিজ্ঞপ্তি।

স্যামসাং নিয়ে এলো গ্ল্যালাক্সি জে ২

স্যামসাং মোবাইল বাংলাদেশ জে সিরিজের নতুন সংযোজন, গ্যালাক্সি জে২-এর উদ্বোধন করেছে। তরুণ প্রজন্মকে সবসময় কানেক্টেড রাখতে স্যামসাং হ্যান্ডসেটটিতে স্টাইল এবং পারফরমেন্সের এক চমৎকার সমন্বয় ঘটিয়েছে। সাশ্রয়ী মূল্য ও আকর্ষণীয় ডিজাইনের স্যামসাং গ্যালাক্সি জে২-এর সেরা ফিচারগুলো গ্রাহকদের জীবনকে আনন্দময় করে তুলবে। গ্যালাক্সি জে২-এর ৫এমপি রিয়ার এবং ২এমপি ফ্রন্ট ক্যামেরাতে এফ২.২ লেন্সের ব্যবহার করা হয়েছে যা স্বল্প আলোতে উন্নত মানের ছবি তুলতে সাহায্য করবে। এ ছাড়াও এর লেদার ফিনিশ্ড ৮.৪ মিলিমিটিার স্লিম ডিজাইন হ্যান্ডসেটটিকে দিয়েছে একটি স্টাইলিশ লুক। ফোনটির ৪.৭ ইঞ্চির এ্যামোলেড ডিসপ্লের গাঢ় রং এবং ডিপ কন্ট্রাস্ট ছবি এবং ভিডিওগুলোকে জীবন্ত করে তোলে।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহদী বলেন, ‘স্যামসাং শুধু ফোন নয় বরং লাইফস্টাইল সল্যুশন সৃষ্টি করছে। স্মার্টফোন যেহেতু বর্তমানে ব্যবহারকারীদের জীবনযাত্রার একটি গুরুত্বপূর্ণ অংশে পরিণত হয়েছে, তাই গ্রাহকরা স্মার্টফোন থেকে আরও কিছু আশা করে থাকে। গ্যালাক্সি জে সিরিজ, বিশেষ করে গ্যালাক্সি জে২, এর মাধ্যমে আমরা গ্রাহকদের সেরা ফিচার ও স্টাইলিশ ডিজাইনের একটি ডিভাইস দিতে চাই।’- বিজ্ঞপ্তি।