২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাংলাদেশে নিভিয়ার সব ক্যাটাগরির পণ্য বাজারজাত করা হবে

সম্প্রতি বাংলাদেশ সফরে আসেন নিভিয়া (ঘরাবধ) ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ভারত, শ্রীলঙ্কা, ভুটান এবং নেপালের প্রধান রক্ষিত হারগাভে। তাঁর সফরসঙ্গী ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক (অর্থ) সিদ্ধার্থ চিরানিয়া এবং রফতানি বিভাগের প্রধান কুলদীপশর্মা। এ উপলক্ষে নিভিয়ার বাংলাদেশ পরিবেশক ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন কোম্পানি বাংলাদেশ (প্রা:) লি. এক প্রেসমিটের আয়োজন করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শান্তুনুনন্দী, কান্ট্রি সেলস্ ডেভেলপমেন্ট ম্যানেজার, নিভিয়া এবং আশরাফ বিন তাজ, ব্যবস্থাপনা পরিচালক, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন কোম্পানি বাংলাদেশ (প্রা:) লি.

নিভিয়া ব্র্যান্ডের পণ্য শীতকালীন ত্বক পরিচর্যার জন্য প্রসিদ্ধ হলেও সারাবছর ব্যবহার করার জন্য এর সম্ভারে রয়েছে অসংখ্য পণ্য। বাংলাদেশে একে একে সব ক্যাটাগরির পণ্যই বাজারজাত করা হবে বলে বক্তারা মত প্রকাশ করেন।

বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে নতুন করে নিভিয়া পণ্যের বাজারজাতকরণ শুরু হয়েছে ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশনের হাত ধরে। -বিজ্ঞপ্তি

ইস্টার্ন ইউনিভার্সিটিতে আইকিউএসির উদ্বোধন

ইস্টার্ন ইউনিভার্সিটির ‘ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের আইকিউএসি উদ্বোধনী অনুষ্ঠান মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সেমিনার হলে অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) এর কোয়ালিটি এ্যাসুরেন্স ইউনিটের প্রধান অধ্যাপক ড. মেসবাহ উদ্দিন আহমেদ।

ইইউ উপাচার্য অধ্যাপক ড. আবদুর রবের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ইউজিসির কোয়ালিটি এ্যাসুরেন্স বিশেষজ্ঞ ড. সনজয় কুমার অধিকারী। বক্তব্য রাখেন ইস্টার্ন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. আব্দুল হান্নান চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন ইস্টার্ন ইউনিভার্সিটির আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. শরীফ নুরুল আহকাম। উপস্থিত ছিলেন ইউজিসি’র কোয়ালিটি এ্যাসুরেন্স ইউনিটের উপ-পরিচালক মোঃ আমিনুল হক, ইইউ’র রেজিস্ট্রার, ডিন, চেয়ারপার্সন, শিক্ষক, কর্মকর্তাবৃন্দ। অল্প সময়ের ব্যবধানে ইস্টার্ন ইউনিভার্সিটি একটি পরিপূর্ণ ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল গঠন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে প্রধান অতিথি ধন্যবাদ জানান। -বিজ্ঞপ্তি