২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘গ্রামের প্রতিভাবান ক্রিকেটারদের প্রশিক্ষণ দেবে বিসিবি’

  • জাতীয় প্রেসক্লাবের ৬১তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বললেন পাপন

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে যারা আছেন, তাদের অধিকাংশই গ্রামের ছেলে। আর সেই ছেলেদের প্রশিক্ষণ দেয়া হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘জাতীয় দলে এখন যারা আছেন, তাদের অধিকাংশই গ্রামের ছেলে। তাই দেশের আনাচে কানাচে যেসব প্রতিভাবান ক্রিকেট খেলোয়াড় আছে, তাদের খুঁজে বের করে ঢাকায় এনে প্রশিক্ষণ দেয়া হবে।’ বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘প্রেসক্লাবের প্রীতি ক্রিকেট ম্যাচে’র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাতীয় প্রেসক্লাবের ৬১তম প্রতিষ্ঠাবার্ষিকী-২০১৫ উপলক্ষে শিশু আনন্দ মেলা ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান। সেখানে বক্তব্য রাখেন- ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলতাফ মাহমুদ, বিশিষ্ট ক্রীড়া লেখক মোঃ কামরুজ্জামান ও রয়টার্সের ফটোগ্রাফার আব্দুর রহমান প্রমুখ।

আন্তঃজেলা মহিলা ভলিবল

স্পোর্টস রিপোর্টার ॥ ‘পপুলার লাইফ ইন্স্যুরেন্স আন্তঃজেলা মহিলা ভলিবল প্রতিযোগিতা’ আগামী ১০ অক্টোবর থেকে শুরু হবে। ঢাকা ভলিবল স্টেডিয়ামে ১২ জেলা দল নিয়ে আয়োজিত এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন একেএম শহীদুল হক, বিপিএম, পিপিএম, ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ। আগামী ১৪ অক্টোবর ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে প্রতিযোগিতাটি শেষ হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, মহিলা ভলিবল কমিটির চেয়ারম্যান ও বিশেষ পুলিশ সুপার (সিআইডি) সৈয়দা জান্নাত আরা, পপুলার লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের উর্ধতন নির্বাহী পরিচালক আলমগীর ফিরোজ বক্তব্য রাখেন। সংবাদ সম্মেলনে এ সময় মহিলা ভলিবল কমিটির সম্পাদক নিবেদিতা দাস, সহ-সভাপতি নয়না চৌধুরী, ফেডারেশনের সহ-সভাপতি তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান, কোষাধ্যক্ষ সিরাজুল ইসলাম ও সদস্য আতাউর রহমান উপস্থিত ছিলেন।

মুন্সীগঞ্জ কাবাডিতে চ্যাম্পিয়ন টঙ্গীবাড়ি

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে আন্তঃথানা এসপি কাপ যুব কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে টঙ্গীবাড়ি থানা। বৃহস্পতিবার বিকেলে মুন্সীগঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত জাঁকজমকপূর্ণ ফাইনালে তারা গজারিয়া থানা একাদশকে হারিয়ে দেয়। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে তারা ১৮-১৩ পয়েন্টে গজারিয়া থানা একাদশকে হারিয়ে এই গৌরব অর্জন করে। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সদর উপজেলা চেয়ারম্যান আনিছ-উজ-জামান। জেলার ৬টি থানা নিয়ে মঙ্গলবার এই টুর্নামেন্ট শুরু হয়। এ টুর্নামেন্টকে ঘিরে মফস্বল শহর মুন্সীগঞ্জ উৎসবে মেতে ওঠে।