১৮ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই ঘন্টায়    
ADS

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

নিজস্ব সংবাদদাতা, সান্তাহার, ৮ অক্টোবর ॥ আদমদীঘিতে এক মাদকাসক্ত ছেলেকে পুলিশের নিকট সোর্পদ করেছে অসহায় এক বাবা। এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে। জানা গেছে, উপজেলার সান্তাহার ইউনিয়নের কেল্লাপাড়া গ্রামের আবুল হোসেনের মাদকাসক্ত ছেলে মাসুদ রানা (২৪) প্রায়ই মাদক সেবন করে বাড়ি ফিরে পরিবারের লোকজনকে মারপিট করে। প্রতিদিনের মতো বৃহস্পতিবার ফের সে মাদক সেবন করে পরিবারের লোকজনকে মারপিট ও ঘরের আসবারপত্র ভাংচুর শুরু করে। এ সময় অসহায় বাবা আবুল হোসেন প্রতিবেশীদের সহায়তায় মাদকাসক্ত ছেলেকে পুলিশের সোর্পদ করেন। এরপর পুলিশ মাদকাসক্ত মাসুদ রানাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) আরিফুজ্জামান তাকে তিন মাসের বিনাশ্রম কারাদ- দেন।

সাভারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৮ অক্টোবর ॥ সাভারে বিভিন্ন বাড়িতে দেয়া অবৈধ গ্যাস লাইন বিছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির উদ্যোগে এ অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেন সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জোবায়ের হোসেন । সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানায়, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে সাভারের লালটেক এলাকায় অভিযান পরিচালনা করা হয়। বিভিন্ন বাড়িতে স্থানীয় প্রভাবশালীদের মাধ্যমে দেয়া অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। এ সময় প্রায় মাটির নিচ থেকে ১৪শ’ ফুট পাইপ লাইন অপসারণ করা হয়।

চরফ্যাশনে সাপের কামড়ে কিশোরীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ৮ অক্টোবর ॥ চরফ্যাশনে সাপের কামড়ে বৃহস্পতিবার সকালে নাজমা বেগম (১৫) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। সে উপজেলার নজরুল নগরের ৪নং ওয়ার্ডের মহসিনের মেয়ে।

দ্রুতবিচার দাবিতে মানববন্ধন

নড়াইলে শাহীন হত্যা

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ৮ অক্টোবর ॥ নড়াইলে তৃতীয় শ্রেণীর ছাত্র শিশু শাহীন হত্যা মামলাটি বিচার ট্রাইব্যুনালে হস্তান্তর, পলাতক আসামি গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বৃহস্পতিবার শহরের আদালত সড়কে নিহত শাহীনের সহপাঠীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে আদালত সড়কে আধাঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে। এ সময় আইনজীবী, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ একাত্মতা প্রকাশ করে অংশগ্রহণ করেন।

আশুলিয়ায় নদীতে ডুবে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৮ অক্টোবর ॥ আশুলিয়ায় নদীতে গোসল করতে নেমে ইমন নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় নিখোঁজ হয়েছে টেঙ্গুরী আলিয়া মাদ্রাসার রিয়াদ নামের আরও এক নবম শ্রেণীর শিক্ষার্থী। বৃহস্পতিবার দুপুরে আশুলিয়া থানাধীন টেঙ্গুরী রাঙ্গামাটি বংশী নদীতে এ ঘটনা ঘটে। নিহত কলেজ শিক্ষার্থী ইমন টেঙ্গুরী পুকুরপাড়া এলাকার মুরাদুর রহমানের পুত্র।