২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নৈশ প্রহরী গৃহবধূ ও যুবকসহ ছয় খুন

  • দুই জনের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নাটোরে দুবর্ৃৃত্তের হাতে নৈশ প্রহরী, নেত্রকোনায় যুবক, সীতাকু-ে ছুরিকাঘাতে বৃদ্ধ, কিশোরগঞ্জে চাচার হাতে যুবক, চট্টগ্রামে হাতুড়িপেটায় যুবক ও টঙ্গীতে স্বামীর হাতে গৃহবধূ খুন হয়েছেন। এছাড়াও চুয়াডাঙ্গায় কিশোর ও চাঁপাইয়ে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

নাটোর ॥ শহরের উত্তরা সুপার মার্কেটের নাইট গার্ডকে হত্যা করে তিনটি গার্মেন্টসের দোকানের টাকাপয়সা লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহত নাইট গার্ড কাজী আবুল বাশার ডিয়ার (৬৫) শহরের আলাইপুর এলাকর মৃত কাজী আবুল ফজলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তরা সুপার মার্কেটের দ্বিতীয় তলার ব্যবসায়ীরা বৃহস্পতিবার সকালে দোকানে এসে পদ্মা গার্মেন্টস, মিম ফ্যাশন ও মিজান গার্মেন্টসের দোকানের তালা ভাঙ্গা দেখতে পায়। এসময় উত্তরা সুপার মার্কেটের নাইট গার্ড ডিয়ারের মৃতদেহ গলায় রশি দিয়ে তৃতীয় তলায় টিনের চালার লোহার এ্যাঙ্গেলের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় তারা। বেলা ১০ টার পরে পুলিশ এসে দড়ি কেটে নাইট গার্ডের লাশ নিচে নামায়।

নেত্রকোনা ॥ আটপাড়া উপজেলার কুতুবপুর গ্রামে দুর্বৃত্তদের হামলায় মুশফিকুর রহমান তুহিন(৩৮) নামে এক যুবক খুন হয়েছে। তুহিন কুতুবপুর গ্রামের ফজলুল করিমের ছেলে। বৃহস্পতিবার ভোরে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ধস্তাধস্তিতে আরও দুইজন আহত হয়।

জানা গেছে, আটপাড়া উপজেলার হাঁসকুরি বিলের ইজারা নিয়ে নিহত তুহিনের সঙ্গে লক্ষ্মীপুর গ্রামের কয়েক ব্যক্তির বিরোধ চলছিল। এরই জের ধরে প্রতিপক্ষের দুর্বৃত্তরা বৃহস্পতিবার ভোরে তুহিনের বসতঘরে ঢুকে হামলা চালায়।

সীতাকু- ॥ সীতাকু-ে এক যুবকের ছুরিকাঘাতে শাহ আলম (৬৫)নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে উপজেলার পশ্চিম সৈয়দপুর এলাকায় এ মর্র্মান্তিক ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আসামি যুবক আলী আজম ভুইয়া(২৮)কে গ্রেফতার করে পুলিশ জেলহাজতে প্রেরণ করেছে। নিহত বৃদ্ধ শাহ আলম পশ্চিম সৈয়দপুর সিঙ্গেরবাড়ির মৃত সিরাজুল ইসলামের পুত্র।

কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জের পল্লীতে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বের জেরে চাচা ও চাচাত ভাইদের হাতে রোকন মিয়া (৩২) নামে এক যুবক খুন হয়েছে। পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বীরদামপাড়া গ্রামের ছেতু মিয়ার ছেলে রোকন মিয়ার সাথে চাচা জসিম উদ্দিনের দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্ব চলছিল। বুধবার রাতে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চাচা জসিমসহ তার ছেলেরা রোকনকে ধারালো দা দিয়ে কোপালে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

চট্টগ্রাম ॥ নগরীর বায়েজিদ বোস্তামী থানার টেক্সটাইল মোড় এলাকায় একটি তুচ্ছ ঘটনার জের ধরে মাথায় হাতুড়িপেটায় খুন হয়েছে এক যুবক। তার নাম আবদুল কাদের (২৫)। গত বুধবার গভীর রাতে একটি খুচরা জ্বালানি তেলের দোকানে এ ঘটনা ঘটে। পুলিশ এ হত্যাকা-ের ঘটনায় নিহতের খালাত ভাই মোঃ আলমগীরকে গ্রেফতার করেছে।

গাজীপুর ॥ মহানগরীর টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় স্বামী ও দেবরের হাতে এক গৃহবধূ খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ গৃহবধূর স্বামী হাবিবুর রহমানকে (৩০) গ্রেফতার করেছে এবং দেবর আবদুল্লাহ (২৫) পালিয়ে গেছে। গ্রেফতার হাবিব ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার নূরজাহানপুর গ্রামের মৃত হান্নান মিয়া ছেলে।

চুয়াডাঙ্গা ॥ অপহরণের ৫দিন পর চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কাবিলনগর গ্রামের সালোক হোসেন (১৭) নামে এক কিশোরের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের নবগঙ্গা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ॥ সদর উপজেলার বালিয়াডাঙ্গা এলাকা থেকে নিখোঁজের ১৬ দিন পর বৃহস্পতিবার দুপুরে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের চকঝগড়ু গ্রামের একরামুল হক (৫০)।