২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

বার্ডস আই

শরৎকাল এলেই চারদিকের বাতাসে শুরু হয়ে যায় পূজার আমেজ। শারদীয় দুর্গা উৎসবে আপনার পোশাকের রঙ মিলিয়ে পূজাকে করে দিতে পারেন অনেক বেশি রঙিন ও আনন্দময়। দুর্গাপূজা উপলক্ষে প্রতি বছরের মতো এবারও দেশীয় ফ্যাশন হাউস বার্ডস আই নিয়ে এসেছে শত শত ডিজাইনের আকর্ষণীয় ফ্যাশনেবল নান্দনিক পোশাক। বার্ডস আইয়ে পাওয়া যাচ্ছে বাহারি ডিজাইনের টি-শার্ট, পলো শার্ট, শার্ট, শর্ট পাঞ্জাবি, লং পাঞ্জাবি ও সেমি লং পাঞ্জাবি। এছাড়া বাচ্চাদের টি-শার্ট, পাঞ্জাবিও পাওয়া যাচ্ছে। এসব পোশাকে কাপড় হিসেবে ব্যবহার করা হয়েছে শতভাগ সুতি ফেব্রিক্স। এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের তিনটি শো-রুমে। বার্ডস আইয়ের শো-রুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : বার্ডস আই, ২৬, ৮, ৯ ও ৮৪ (২য় তলা), আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ওয়েবসাইট : িি.িনরৎফংবুবভধংযরড়হ.পড়স

শাড়ি মিউজিয়াম

এবার পূজায় গুলশান শাড়ি মিউজিয়াম এনেছে ঐতিহ্যবাহী দেশী বিদেশি বৈচিত্রময় নানা ধরনের শাড়ি। তাদের বসুন্ধরা সিটি, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটি এর শো-রুমগুলোতে চলছে শারদ উৎসব। এখানে পুজার বিভিন্ন দিনে পরার জন্য বিভিন্ন ধরনের শাড়ি পাওয়া যাবে । কাতান, রাজশাহী সিল্ক, বেনারসি বিয়ের শাড়ি, কাঞ্জিবরন, তসর, খাঁদি, কোটা, ক্রেফ জরী প্রিন্ট, টাঙ্গাইল সিল্ক, ব্যাঙ্গালুর কাতান, সাউথ ইন্ডিয়ান সিল্ক, কাশ্মীরি সিল্ক, বালুচুরি, শিফন জরী প্রিন্ট, গরদ, চোশা, মনিপুরি থেকে শুরু করে পাওয়া যাবে ঢাকাই জামদানি ও তাতেঁর শাড়ি। যেকোন অনুষ্ঠানে পরার জন্য যেকোন রং ও বৈচিত্রের সব ধরনের ঐতিহ্যবাহী শাড়ির বিশাল সংগ্রহ রয়েছে গুলশান শাড়ি মিউজিয়ামে। ফিউশন ধাচেঁর ডিজাইনার শাড়ি বিয়ে কিংবা যে কোন জাকজমক অনুষ্ঠানে পরার জমকালো লেহেঙ্গা বা পার্টি ড্রেসও পাওয়া যাবে এখানে। বিস্তারিত জানতে যোগাযোগ: দোকান নং: ৯৭-১০০, এবং ৭৫-৭৬ ব্লক- সি লেভেল: ৪ বসুন্ধরা সিটি, দোকান নং: ৯, ব্লক: এ, লেন: ৮, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটি বেসমেন্ট ১। ফোন: ০১৯৮৫৬৩৯৩৩০

মুসলিম কালেকশন

তারুণ্যের ব্র্যান্ড মুসলিম কালেকশন এক্সক্লুসিভ আসছে শারদীয় দুর্গাপূজা সামনে রেখে নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইন শার্ট। তরুণদের চাহিদার প্রতি লক্ষ্য রেখে শতভাগ সুতি কাপড়ে তৈরি বাহারি ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা ডিজাইনের সব পার্টি শার্ট। বিভিন্ন ডিজাইনের শর্ট শার্টও পাওয়া যাচ্ছে এখানে। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। ফোন : ০২-৭৭৬২৬৩৬, হট লাইন: ০১৭৬১৫২২২২১।

‘তুশিন এম্পোরিয়াম’

তুশিন এম্পোরিয়াম ও স্টাইল ইন্টেরিয়র দিচ্ছে যৌথভাবে অত্যাধুনিক সব গৃহসজ্জার পণ্য ও ডিজাইন। তুশিন এম্পোরিয়াম সরাসরি বিদেশ থেকে নিয়ে আসছে ঘর সাজানোর আধুনিক সব পণ্য। যেখানে রয়েছে এক্সক্লুসিভ সব গ্রানাইট, রাজকীয় মার্বেল, টাইলস, বাথরুম ফিটিংস, অত্যাধুনিক কিচেন কেবিনেট, কিচেন সিনসহ আরও নানান উপকরণ। ফোন : ০২-৯৬৬৬১৯৬, ০১৭১৩৩৬৪০৫০।

অপাস

ফ্যাশন হাউস অপাস শোরুমে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের, এক্সক্লুসিভ ডিজাইনের বেশকিছু পাঞ্জাবি পাওয়া যাচ্ছে। শারদীয় উৎসব ও শরৎ উপলক্ষ্যে অপাস ফ্যাশন হাউস নতুন নতুন ডিজাইনের পাঞ্জাবি এনেছে। ঋতু বৈচিত্রের কথা মাথায় রেখে ফেব্রিক্স ও রঙের ক্ষেত্রে দেয়া হয়েছে বিশেষ গুরুত্ব। যে কোন উৎসবে নিত্য নতুন ডিজাইনের ব্যাপক পাঞ্জাবির আয়োজন করে অপাস। ফ্যাশন হাউস অপাস’র পাঞ্জাবি তৈরি করা হয়েছে সুতি, সিল্ক, খাদি কাপড়ে বিভিন্ন হাতের কাজ ও প্রিন্টের মাধ্যমে। নকশা করা নিজস্ব ডিজাইনে নতুন চিন্তা, লেআউট ও কম্বিনেশনে ক্রেতারা পাবেন ভিন্নমাত্রার আমেজ। শরৎ ও শারদীয় উৎসব আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং একসেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পাঞ্জাবির কালেকশন সাজিয়েছে। মুঠোফোন : ০১৯১৪ ৬১ ৪০ ১৬।

নির্বাচিত সংবাদ