১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাঙ্গাইলে বিএনপি নেতার ছেলের হামলায় পল্লী বিদ্যুত প্রকৌশলী আহত

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল॥ টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এসএম ফেরদৌস আহমেদের সন্ত্রাসী ছেলে আসিফ কামাল তৌসিফের নেতৃত্বে একদল সন্ত্রাসীর হামলা ও মারপিটে দেলদুয়ার উপজেলা পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের প্রকৌশলী খন্দকার রাজিব গুরতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মৌলভীপাড়ার সিএনজি স্টেশনে এ ঘটনা ঘটে।

পল্লী বিদ্যুৎ অফিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় সন্ত্রাসী তৌসিফ কয়েকজন সঙ্গী নিয়ে পল্লী বিদ্যুৎ অফিসে যায়। সেখান থেকে প্রকৌশলী রাজিবের মোবাইল নম্বর সংগ্রহ করে। পরে মোবাইল ফোনে মৌলভীপাড়া সিএনজি স্টেশনে ডেকে নিয়ে লোহার রড দিয়ে এলোপাথারি পেটাতে থাকে। এক পর্যায়ে রাজিব অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে সন্ত্রাসী তৌসিফ সহ তার ১০/১২ জন সঙ্গীরা পালিয়ে যায়। পরে স্থানীয় জনতা মারাত্মক আহত অবস্থায় প্রকৌশলীকে উদ্ধার করে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। নাম প্রকাশ না করার শর্তে পল্লী বিদ্যুৎ অফিসের কয়েকজন কর্মচারী জানিয়েছেন, পল্লী বিদ্যুৎ অফিসটি বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এসএম ফেরদৌস আহমেদের বাড়িতে হওয়ার সুবাদে তার পরিবারের সদস্যরা নানাভাবে বিভিন্ন চাপ প্রয়োগ করে বৈধ-অবৈধ তদবির করে থাকে। তাদের অবৈধ তদবির না মানায় প্রকৌশলী রাজিবের ওপর এ হামলা চালানো হয়। তারা আরও জানায়, ঘটনার পর থেকেই পল্লী বিদ্যুতের সকল কর্মকর্তা ও কর্মচারীরা আতঙ্কে রয়েছে।

এ বিষয়ে পল্লী বিদ্যুতের ডিজিএম আহমেদ শাহ আল জাবের বলেন, আমি ছুটিতে আছি। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ছুটি শেষে অফিসে গিয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।