২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক বন্ধুসুলভ॥ নওগাঁয় ভারতীয় সহকারী হাইকমিশনার

বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক বন্ধুসুলভ॥ নওগাঁয় ভারতীয় সহকারী  হাইকমিশনার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ রাজশাহী কার্যালয়ের ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রী সন্দীপ মিত্র বলেছেন, বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক অত্যন্ত মধুর, আত্মীক ও বন্ধু সুলভ। এদেশের জনগনের সঙ্গে ভারতের জনগনের আত্মীক সম্পর্ক সেই আদিকাল থেকেই বিরাজমান। তাই ভারত বাংলাদেশের পাশে সব সময় আগেও ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। শুক্রবার দুপুরে নওগাঁ শহরের ঐতিহ্যবাহী শ্রীশ্রী রাধা-গোবিন্দ জিঁউ ঠাকুরবাড়ি (আখড়াবাড়ি) পরিদর্শনে আসলে তাকে দেয়া সংবর্ধনার জবাবে তিনি কথাগুলো বলেন। এদিন দুপুর ১২টায় তিনি স্বস্ত্রীক মন্দিরটি পরিদর্শন করেন। তিনি নওগাঁর মানুষের আতিথেয়তায় সন্তোষ প্রকাশ করেন। তিনি এদেশের মানুষের সুবিধার জন্য অনলাইন পদ্ধতিতে ভিসা প্রদান সহজ করার আশ্বাস দেন।

নওগাঁ আখড়াবাড়ির সভাপতি পরিতোষ কুমার সাহার সভাপতিত্বে সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন, সহকারী হাই কমিশনারের সহধর্মিনী শ্রীমতি মীরা মিত্র। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আখড়া বাড়ির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার গুরুদাস দত্ত, সাধারন সম্পাদক অসিত কুমার সাহা নৃপেন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বিভাস মজুমদার গোপাল, নওগাঁ সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাই লাল সরকার, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক চিত্তরঞ্জন সাহা প্রমুখ। এদিন সকাল ১০টা থেকে তিনি শহরের শ্রীশ্রী বুড়া কালি মাতার পুজো মন্ডপ, কালিতলা মহাশ্মশানসহ বিভিন্ন মন্দির পরিদর্শন করেন। বিকেল ৪টায় তিনি শহরের ড্যাফোডিলস স্কুল প্রাঙ্গনে নওগাঁ একুশে পরিষদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। পরে নওগাঁয় শ্রীশ্রী প্রণব মঠ (সেবাশ্রম সংঘ) পরিদর্শন ও আলোচনা সভায় অংশ নেন।

বৃহস্পতিবার বিকেল ৪টায় ৩দিনের সফরে তিনি স্বস্ত্রীক নওগাঁ সার্কিট হাউসে পৌঁছলে স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার, জেলা পূজা উদযাপন পরিষদ, চেম্বার অব কমার্স, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ, একুশে উদযাপন পরিষদ এবং সেবাশ্রম সংঘের পক্ষে তাঁকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।