২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীর দুই ওসি ক্লোজ্ড ॥ বদলির প্রক্রিয়ায় আরও কয়েকজন

  • মাদক বিক্রেতাদের সহায়তা

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ মাদক বিক্রেতাদের পৃষ্ঠপোষকতার অভিযোগে রাজশাহীর বাঘা ও চারঘাট থানার দুই ওসি’কে ক্লোজড করা হয়েছে। গোদাগাড়ীসহ আরও কয়েক থানার ওসিকেও বদলির প্রক্রিয়া শুরু হয়েছে। বৃহস্পতিবার রাতে এক আদেশে চারঘাট ও বাঘা থানার দুই ওসি’কে পুলিশ সুপার (এসপি) কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। শুক্রবার সকালে রাজশাহীর পুলিশ সুপার নিসারুল আরিফ এই তথ্য নিশ্চিত করেছেন। এদিকে ওসিদের ক্লোজড করার প্রক্রিয়ায় জেলা পুলিশ কর্মকর্তাদের অনেকেই আতঙ্কে রয়েছেন।

পুলিশ সুপার জানান, প্রশাসনিক কারণে জেলার সীমান্তবর্তী বাঘা ও চারঘাট থানার ওসিদের ক্লোজ্ড করা হয়েছে। এই দুই পুলিশ কর্মকর্তা হলেন বাঘা থানার ওসি আমিনুর রহমান এবং চারঘাট থানার ওসি আলমগীর হোসেন। রাতেই এই দুই থানায় নতুন ওসি পোস্টিং দেয়া হয়েছে। এর মধ্যে বাঘা থানায় আমিনুর রহমানের স্থলে ডিএমপির ওসি আলি মাহমুদ এবং চারঘাট থানার ওসি আলমগীর হোসেনের স্থলে ডিএমপি ডিবির ওসি নিবারণ চন্দ্র বর্মণকে পোস্টিং দেয়া হয়েছে।

এদিকে রাজশাহী জেলা পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে, মাদক চোরাচালানের স্বর্গ হিসেবে পরিচিত বাঘা ও চারঘাটের ওসি’রা মাদক বিক্রেতাদের পৃষ্ঠপোষকতা করে আসছিলেন। এছাড়া চারঘাট থানার ওসি আলমগীরের বিরুদ্ধে গ্রেফতার বাণিজ্যের অভিযোগও রয়েছে। এ ব্যাপারে গোয়েন্দা প্রতিবেদনের পর এক জরুরী আদেশে রাজশাহী পুলিশ সুপার তাদের ক্লোজ্ড করেন। চারঘাট থানার ওসি ক্লোজের খবরে শুক্রবার এলাকাবাসী মিষ্টি বিতরণ করেছে। পুলিশের একটি সূত্র জানায়, জেলা পুলিশে রদবদল প্রক্রিয়া শুরু হয়েছে। মাদক অধ্যুষিত গোদাগাড়ী ও পবাসহ আরও কয়েক থানার ওসি বদলির বিষয়ে প্রশাসনিক প্রক্রিয়া শুরু হয়েছে।