২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে ট্রেনের ধাক্কায় দুই শ্রবণ প্রতিবন্ধীসহ নিহত ৩

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৯ অক্টোবর ॥ গাজীপুরে শুক্রবার ট্রেনের ধাক্কায় ২ প্রতিবন্ধী যুবকসহ ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলো- কোনাবাড়ি কেয়া কসমেটিকস কারখানার কর্মচারী রমজান আলী (২৮) ও পারভেজ (২৭)। নিহত অন্যজন ১২ বছরের এক অজ্ঞাত বালক।

জয়দেবপুর রেলওয়ে জংশন ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) দাদন মিয়া জানান, বৃহস্পতিবার দুই শ্রবণ প্রতিবন্দ্বীসহ কয়েকজন প্রতিবন্দ্বী যুবক শহরের ভুরুলিয়া এলাকায় তাবলিগ জামায়াতের মারকাজে আসে। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে তারা মারকাজ থেকে বের হয়ে রেল লাইন দিয়ে হাঁটতে ছিল। এ সময় ঢাকা থেকে দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেন তাদের পেছন থেকে ধাক্কা দেয়। তারা শ্রবণ প্রতিবন্দ্বী হওয়ায় পেছন থেকে সহকর্মীদের ডাক এবং ট্রেনের হুইসেল শুনতে পায়নি। পরে তারা ওই ট্রেনের ধাক্কায় ভুরুলিয়া রেলব্রিজ থেকে পানিতে পড়ে যায়।

পরে সহকর্মী ও স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

এছাড়া, শুক্রবার দুপুরে গাজীপুর মহানগরের টঙ্গী বৌবাজার এলাকায় ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত বালক (১২) নিহত হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করেছে।