২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে ধর্ষন চেষ্টা মামলার আসামীদের হুমকিতে বাদীর পরিবার এলাকা ছাড়া

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর)॥ মাদারীপুরের কালকিনি পৌর এলাকার ঠেঙ্গামাড়া গ্রামে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টা মামলার আসামীদের অব্যহত হুমকিতে ভয়ে গত এক সপ্তাহ ধরে বাদীর পরিবার ঘড় বাড়ি ফেলে রেখে এলাকা ছাড়ার অভিযোগ পাওয়া গেছে। এতে করে অসহায় পরিবারটি এখন মানবেতর জীবন যাপন করছেন।

এলাকা ও মামলা সুত্রে যানা গেছে, ঠেঙ্গামাড়া গ্রামের মজিবর রহমানের স্ত্রী কহিনুর বেগম-(৩৫) বাড়িতে একা থাকেন। তার স্বামী চাকরীর জন্য দির্ঘদিন ঢাকায় রয়েছে। এ সুযোগে একেই এলাকার কালাচাঁন ফকিরের ছেলে নারী লোভী সরোয়ার ফকির-(৪০) বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছে। তার এ প্রস্তাবে রাজি না হওয়ায় সম্প্রতি রাতের আধারে প্রকৃতির ডাকে সারা দিতে ঘড়ের বাহিরে গেলে এসময জোরপূর্বক সরোয়ার, সাহা সরদার ও কুদ্দুশ সরদারসহ বেশ কয়েজন মিলে ধর্ষনের চেষ্টা চালায়। এ ঘটনায় মাদারীপুর আদালতে কহিনুর বেগম বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষন চেষ্টা মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে এ মামলার আসামীরা বাদীর পরিবারকে আগুনে পুড়িয়ে হত্যার হুমকি দিয়ে আসছে। তাদের এই অব্যহত হুমকির ভয়ে নিজ এলাকা ছেড়ে অন্য এলাকায় পালিয়ে বেড়াচ্ছেন বাদীসহ তার পরিবার।

এ ব্যাপারে মামলার বাদী কহিনুর বেগম বলেন, আমার স্বামী ঢাকায় থাকেন। এ সুযোগে বিভিন্ন মাধ্যমে নারী লোভী সরোয়ার আমাকে কু-প্রস্তাব দেয়। আমি রাজি না হলে তার লোকজন নিয়ে হত্যার হুমকি দিয়ে আসছে। তাই আমি আমার তিন সন্তান নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছি।

এ ব্যাপারে অভিযুক্ত সরোয়ার ফকির বলেন, কহিনুর কারনে অকারনে আমাদের বিরুদ্ধে মামলা দিয়েছে। আমরা এর কিছু যানিওনা। আর হুমকি দেব কোথা থেকে। আসলে কহিনুর খারাপ মহিলা।