২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদারীপুরে শারদীয় দুর্গোৎসবে ৩৮৫ মন্ডপের মধ্যে ঝুঁকিপূর্ণ ৮৬

মাদারীপুরে শারদীয় দুর্গোৎসবে ৩৮৫ মন্ডপের মধ্যে ঝুঁকিপূর্ণ ৮৬

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর॥ ১৯ অক্টোবর ষষ্টি পূজার মধ্য দিয়ে শুরু হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় বড় উৎসব শারদীয় দুর্গা পূজা। তাই মাদারীপুরের ৩৮৫ মন্ডপে দিনরাত চলছে প্রতিমা তৈরির কাজ। পূজা উৎযাপন পরিষদের পক্ষ থেকে মন্ডপগুলোতেও চাওয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা। তবে এসব মন্ডপের মধ্যে ৮৬টি মন্ডপ ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছে প্রশাসন।

মাদারীপুর জেলা পূজা উৎযাপন পরিষদের আহবায়ক প্রাণতোষ মন্ডল জানান, সবক’টি পূজা মন্ডপে উৎসব শান্তিপূর্ণ করতে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাওয়া হয়েছে। যাতে করে ভক্তবৃন্দ ও দর্শনার্থীরা নির্বিঘেœ উৎসব পালন করতে পারেন।

মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন বলেন, নিরাপত্তার বিষয়ে এখন পর্যন্ত কোন কথা মিডিয়াতে বলা যাবে না। পরবর্তীতে বিষয়টি নিয়ে মিডিয়ায় জানানো হবে।

মাদারীপুরের জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস বলেন, র‌্যাব-পুলিশের পাশাপাশি প্রতিটি উপজেলায় ১টি করে কন্ট্রোল রুম খোলা হবে এবং পুরো জেলায় ৬ জন ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হবে, যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা কেউ ঘটাতে না পারে। জেলায় অনুষ্ঠিতব্য দুর্গা পূজায় ৮৬টি মন্ডপে গুরুত্বপূর্ণ হিসেবে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে।’

নির্বাচিত সংবাদ