২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ-মুন্সীগঞ্জে সুকুমার এমপি

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ তথ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বাবু সুকুমার রঞ্জন ঘোষ এমপি বলেছেন বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে শারদীয় উৎসবটি সার্বজনীনন উৎসব হিসাবেই পরিচত। সব সময়ই সকল ধর্মের বর্ণের লোক এখানে সাবলীল ভাবে একত্রে উৎসব পালন করেন। তিনি আরও বলেন ধর্মীয় বৃহত এই উৎসবকে শান্তিপূর্ণ করতে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে। এবার র‌্যাব, পুলিশ আনসার ছাড়াও সাদা পোষাকে পুলিশের বিশেষ টিম থাকবে। আর স্থানীয়ভাবেও নিরাপত্তায় বিশেষ কমিটি গঠন করা হচ্ছে।

তিনি শনিবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখান অডিটরিয়ামে দূর্গা পূজার প্রস্তুতি সভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার রওনক আফরোজা সুমার সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বেগম শাহিনা পারভীন, ভাইস চেযারম্যান এ্যাড. আবুল কাশেম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল প্রমুখ।

এছাড়া সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এবং উপজেলার বিভিন্ন মন্দিরের পুজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন।