২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অমিতাভের শূটিং সেটে আগুন

সংস্কৃতি ডেস্ক ॥ বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন মাঝে মধ্যেই ছোটপর্দার অনুষ্ঠানে অংশ নিয়ে থাকেন। বিশেষ করে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানটি উপস্থাপনা করে দর্শকদের অনেকটাই তাক লাগিয়ে দিয়েছিলেন। অনেকদিন পর ফের ছোটপর্দায় ফিরছেন অমিতাভ বচ্চন। ‘আজ কি রাত হ্যায় জিন্দেগি’ নামের একটি শোতে আবারও দেখা যাবে শাহেনশাহ ম্যাজিক। কিন্তু ওই শোয়ের প্রথম দিনের শূটিংয়েই ঘটল বিপদ। শুক্রবার মুম্বাইতে ওই শোয়ের সেটে আগুন লাগে। এমন তথ্যই জানিয়েছে ভারতের একটি গণমাধ্যম। ওই গণমাধ্যম সূত্রে জানা গেছে, স্টুডিওর একটি আলো বেশি গরম হয়ে ফেটে গিয়ে আগুন লাগে। তবে তা বেশিদূর ছড়ায়নি। গতকাল অমিতাভের প্রায় ৪৫ মিনিটের শূটিং ছিল। সে সময় তিনি সেটেই উপস্থিত ছিলেন। একটুও উত্তেজিত না হয়ে ঠা ামাথায় পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসেন বিগ বি। ইউনিটের বাকি লোকদের তিনিই শান্ত হতে বলেন। এক ইউনিট সদস্য বলেন, আগুন লাগার সময় অমিতাভ স্টেজের ওপর ছিলেন। সেখান থেকেই বাকিদের শান্ত হতে বলেন তিনি। তবে এই আগুন লাগাকে আমরা শুভ ঘটনা হিসেবেই দেখছি। মনে হয় শো-টা দারুণ হিট হবে। ইতোমধ্যেই এই শোয়ের প্রোমো দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলে দিয়েছে, যেখানে অমিতাভকে নাচতে, গাইতে দেখা যাবে। আগামী ১৮ অক্টোবর এই শোয়ের প্রিমিয়ার। প্রথম এপিসোডে উপস্থিত থাকবেন শিল্পা শেঠি। শোয়ের শূটিংয়ে অমিতাভের সঙ্গে তোলা একটি ছবিও শেয়ার করেছেন নায়িকা।

নেত্রকোনায় সঙ্গীত বিদ্যানিকেতনের বার্ষিক পুরস্কার বিতরণ

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী নেত্রকোনা জেলা সংসদ পরিচালিত হায়দার-শেলী স্মৃতি সঙ্গীত বিদ্যানিকেতনের উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সনদপত্র প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মোজাম্মেল হক বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক মতীন্দ্র চন্দ্র সরকার। আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য মোস্তাফিজুর রহমান খান, জেলা সংসদের সাধারণ সম্পাদক নীলম বিশ্বাস রাতুল, বিদ্যানিকেতনের প্রশিক্ষক ওস্তাদ নিখিল সরকার, আহ্বায়ক মুখলেছুর রহমান ও সদস্য সচিব সুসহ বণিক মলু। পরে বিদ্যানিকেতনের শিক্ষার্থীরা সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন। সবশেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়।