২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে অতিরিক্ত টাকা না নেয়ার প্রতিজ্ঞা সাব রেজিস্ট্রারের

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ অতিরিক্ত টাকা না নেয়ার প্রতিজ্ঞা করেছেন শ্রীনগর উপজেলা সাব রেজিস্ট্রার বিল্লাল উদ্দিন আকন্দ। তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও স্থানীয় সাংসদ বাবু সুকুমার রঞ্জন ঘোষ এমপির কাছে এই প্রতিজ্ঞা করেন তিনি।

বিল্লাল উদ্দিন আকন্দ প্রায় আট মাস পূর্বে এ অফিসে যোগদান করেন। যোগদানের পর থেকে অবৈধভাবে সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের জিম্মি করে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ ওঠে। এই অনিয়মের বিরুদ্ধে বুধবার শ্রীনগর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতি বিক্ষোভ করেছে। জনকণ্ঠে বৃহস্পতিবার গুরুত্বের সঙ্গে এ বিষয়ে রিপোর্ট প্রকাশ হওয়ার পর বিষয়টি সাংসদের দৃষ্টি কাড়ে। এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। পরে এমপির উপস্থিতিতে উভয়ের সঙ্গে বৈঠক হয় এবং বিল্লাল উদ্দিন আকন্দ অতিরিক্ত টাকা না নেয়ার প্রতিজ্ঞা করেন। পরে দলিল লেখক ও সাব রেজিস্ট্রারের মধ্যে সমঝোতা হয়।

শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করে বাবু সুকুমার রঞ্জন ঘোষ এমপি বলেন, সাব রেজিস্ট্রার অতিরিক্ত টাকা নিবে না বলে অঙ্গীকার করেছেন এবং সে অনুযায়ী তিনি কাজও শুরু করেছেন।

দুধের কেজি ৮০ টাকা

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ দুধের বাজারে আগুন। বহু ক্রেতা বাজার থেকেই খালি হাতে ফিরে যাচ্ছেন। ব্রাহ্মণবাড়িয়ায় চড়া দামে বিক্রি হচ্ছে তরল দুধ। কয়দিন আগেও প্রতি লিটার দুধ বিক্রি হতো ৫০-৬০ টাকায়। আর এখন লিটার ৮০ টাকা। সরেজমিনে ঘুরে ব্রাহ্মণবাড়িয়ার বর্ডার বাজার, কাউতলী মোড়, ভাদুঘর, গোকর্ণঘাট, মেড্ডা বাজার, বটতলী বাজারসহ বিভিন্ন স্থানে এমন চিত্রই পাওয়া গেল।

৫১ লাখ টাকার আতশবাজি

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১০ অক্টোবর ॥ উপজেলা মাধবপুরের কমলাপুর গ্রামে অভিযান চালিয়ে ৫১ লাখ সাড়ে ৬৭ হাজার টাকার ভারতীয় আতশবাজি উদ্ধার করেছে বিজিবি। বিজিবি ৫৫ ব্যাটালিয়নের কমান্ডার সাজ্জাদ হোসেন মিডিয়াকে জানান, শনিবার ভোরে নায়েক সাইদুর রহমানের নেতৃত্বে একদল জোয়ান ওই গ্রামে অভিযান চালিয়ে ৫৯ হাজার ৫৪০টি আতশবাজি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।

নির্বাচিত সংবাদ