২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্যবসায়ী ও শ্রমিক খুন, শিক্ষকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ সিরাজগঞ্জে ব্যবসায়ী ও চট্টগ্রামে শ্রমিক খুন হয়েছেন। এছাড়া বরিশালে কলেজ শিক্ষকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

সিরাজগঞ্জ ॥ সলঙ্গা থানার পাঁচলিয়ায় বাদশা (৩২) নামের এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত বাদশা সলঙ্গা থানার চক মনোহরপুর গ্রামের মৃত চান্দুলা শেখের ছেলে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, শুক্রবার সন্ধ্যার দিকে বাদশা পাঁচলিয়ায় তার লিজ নেয়া পুকুর পাহারা দিতে যাচ্ছিল। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। তার চিৎকারে আশপাশের লোক এগিয়ে এলে হামলাকারীর পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সে রাত সাড়ে ১০টার দিকে মারা যায়।

চট্টগ্রাম ॥ মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার মধ্যম সোনাপাহাড় এলাকায় আবছার (২৫) নামের এক শ্রমিককে খুন করেছে অপর এক শ্রমিক। পূর্ববিরোধের জের ধরে শুক্রবার রাত ৯টার দিকে এ খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ খুনী ওই শ্রমিককে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, উপজেলার সোনাপাহাড় এলাকায় অবস্থিত বিএসআরএম কারখানার দুই শ্রমিক আবছার (২৬) ও রোকনের (২৩) মধ্যে কয়েকদিন পূর্বে ঝগড়া হয়। শুক্রবার নিকটবর্তী রওশনুজ্জামানের ভাড়া ঘরে নিজের কক্ষে কাজ করছিল আবছার। রাত ৯টায় রোকন কয়েক সহযোগীকে নিয়ে অতর্কিতে আবছারের ওপর হামলা করে। উপর্যুপরি ছুরিকাঘাতে আবছার মাটিতে লুটিয়ে পড়ে। একপর্যায়ে পার্শ্ববর্তী লোকজন আবছারকে উদ্ধার করে মস্তাননগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরিশাল ॥ মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া মুজাফফর খান ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রভাষক হাবিবুর রহমানের (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় কলেজের একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। হাবিবুর রহমানের বাড়ি বাগেরহাটের শরণখোলায়।

থানার ওসি (তদন্ত) জানান, প্রভাষক হাবিবুর রহমান কলেজের একটি কক্ষে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছিল। বৃহস্পতিবার রাত ১১টার দিকে তিনি কক্ষে ফেরেন। শুক্রবার দিনভর তিনি ওই রুম থেকে বের না হওয়ায় স্থানীয়দের সন্দেহ হয়। পরে তারা কক্ষের জানালা দিয়ে ডাকাডাকি করেও কোন সাড়াশব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তার মরদেহ উদ্ধার করে।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া