২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাগর নদী পুকুর থেকে তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কুয়াকাটায় সাগরে নিখোঁজ মেডিক্যাল ছাত্রের লাশ দুইদিন পর উদ্ধার হয়েছে। এছাড়া শীতলক্ষ্যা ও পুকুর থেকে উদ্ধার হয়েছে আরও দুটি লাশ। নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

কলাপাড়া ॥ কুয়াকাটায় সাগরে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া পর্যটক বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসান মামুনের লাশ পাওয়া গেছে। শনিবার বিকেল আনুমানিক ৪টার দিকে কুয়াকাটা শূন্য পয়েন্টের পশ্চিম দিকে জেলেরা সাগর থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে। লাশটি তার বাবাসহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। লাশ উদ্ধারের খবর শোনার পরই নিহতের বাবা আবুল হাশেমের আহাজারিতে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। বৃহস্পতিবার বেলা দুইটার দিকে মামুন নিখোঁজ হয়।

সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ শীতলক্ষ্যা নদী থেকে খন্দকার সারজেদ আমিন রিয়াদ (১৪) নামে ৭ম শ্রেণীর এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ৩টায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গোদনাইল এসও রোডের মেঘনা পেট্রোলিয়াম ডিপোর ঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করে। সারজেদ আমিন রিয়াদ শুক্রবার দুপুরে বাসা থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল।

ঝিনাইদহ ॥ নিখোঁজের তিনদিন পর ঝিনাইদহের মহেশপুর থেকে আবুল হোসেনের (৩৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে মহেশপুর উপজেলার বোয়ালিয়া মাঠের পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। সে বোয়ালিয়া গ্রামের লাল মিয়ার ছেলে। বোয়ালিয়া গ্রামের আবুল হোসেন তিনদিন আগে নিখোঁজ হয়।

কক্সবাজারে অস্ত্র তৈরির সরঞ্জামসহ কারিগর আটক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজারে মহেশখালী থেকে অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ আবু তালেব নামে এক কারিগরকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে মহেশখালী উপজেলার হোয়ানক পানিরছড়া পাহাড়ী এলাকায় পুলিশ এ অভিযান চালায়। আটক আবু তালেব (৩২) হোয়ানক পানিরছড়া গ্রামের ফরিদ আহমদের পুত্র। ইতোপূর্বেও মহেশখালী থানা ও জেলা পুলিশ মহেশখালীতে একাধিক অস্ত্র তৈরি কারখানার আবিষ্কার করেছিল।

নওগাঁয় অস্ত্রসহ আটক দুই

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১০ অক্টোবর ॥ শনিবার পুলিশ নওহাটা মোড়ে মোটরসাইকেলের দুই আরোহীকে চ্যালেঞ্জ করলে তাদের কাছ থেকে ১টি ৯ এমএম জাপানী পিস্তল, ৬ রাউন্ড গুলি ও দু’টি ম্যাগাজিন উদ্ধার করে। সেই সঙ্গে বে-আইনী অস্ত্রধারী দুই যুককে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জের ইলিয়াস হোসেনের পুত্র তরিকুল ইসলাম ও কালীগঞ্জের মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে ইকবাল হাসান (জীবন)।