২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মালিবাগে বাসের ধাক্কায় ক্লিনিক মালিক, বালু নদীতে ট্রলারের ধাক্কায় মাঝির মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বাড্ডায় ফকিরখালী বালু নদীতে ট্রলারের ধাক্কায় এক মাঝির মৃত্যু হয়েছে। রামপুরার মালিবাগে বাসের ধাক্কায় এক ক্লিনিক মালিকের মৃত্যু হয়েছে। এ সময় তার মেয়ে আহত হয়েছে। পুরান ঢাকার বংশালে রাস্তা খোঁড়াখুঁড়ির সময় একটি পুরনো গ্যারেজের দেয়াল ধসে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বাড্ডার ফকিরখালীর বালু নদীতে বালুবোঝাই ট্রলার একটি নৌকাকে ধাক্কায় দেয়। এ সময় মাঝি আব্দুল মতিন পানিতে পড়ে গিয়ে তলিয়ে যায়। পরে ১২ ঘণ্টার পর তার লাশ নদীতে ভেসে ওঠে। শুক্রবার রাত ২টার দিকে ওই নদী থেকে মাঝি আব্দুল মতিনের লাশ উদ্ধার করে। পরে পুলিশ তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য শনিবার সকালে ঢামেক মর্গে পাঠায়।

সড়ক দুর্ঘটনায় ক্লিনিক মালিকের মৃত্যু ॥ রাজধানীর রামপুরার মালিবাগ সুপার মাকের্টের সামনে এলাকায় গাড়ির ধাক্কায় মতিউর রহমান (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি খিলগাঁওয়ের মাদারস এ্যান্ড চাইল্ড হেলথ কেয়ার ক্লিনিক এ্যান্ড বাঁধন ডায়াগনস্টিক সেন্টারের মালিক। এ ঘটনায় আহত হয়েছেন তার মেয়ে সাজমিন রহমান বাঁধন (১৯)। আহত বাঁধন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। নিহত মতিউরের গ্রামের বাড়ি রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে। তিনি পরিবার নিয়ে খিলগাঁওয়ের তিলপাপাড়া এলাকার ৮২২/১ নম্বর বাসায় থাকতেন। নিহতের চাচাত ভাই আব্দুল হাকিম জানান, শনিবার ভোরের দিকে ছোট মেয়েকে বাসে তুলে দেয়ার সময় রামপুরা সুপার মার্কেটের সামনে একটি গাড়ি মতিউরকে চাপা দেয়। পরে তাকে আহত অবস্থায় ঢামেক হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু ॥ পুরান ঢাকার বংশালে রাস্তা খোঁড়াখুঁড়ির সময় একটি পুরনো গ্যারেজের দেয়াল ধসে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও এক শ্রমিক। শনিবার বিকেলে বংশাল থানার আবুল হাসনাত রোডে এ দুর্ঘটনা ঘটে। রাস্তার কাজ করার সময় গ্যারেজের পুরনো দেয়াল ধসে দুই শ্রমিকের ওপর পড়ে। এ সময় তাদের উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনলে এক শ্রমিককে মৃত ঘোষণা করা হয়। পরে তার লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজে (মিটফোর্ড) পাঠানো হয়েছে। নিহতের নাম পরিচয় এখনও জানা যায়নি।