২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাবনায় গণপিটুনিতে নিহতের ঘটনায় দু’টি মামলা

নিজস্ব সংবাদদাতা,পাবনা ॥ আতাইকুলা থানায় গণপিটুনিতে দুই গরু চোর নিহত ও তিনজন আহত হওয়ার ঘটনায় আতাইকুলা থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে মামলা দু’টি দায়ের করা হয়েছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত (ওসি) নুর-এ-আলম সিদ্দিক জানিয়েছেন, সড়াডাঙ্গি তাজিয়াপাড়া গ্রামের গরু চুরিতে হতাহতের ঘটনায় গ্রাম পুলিশ মিলন হোসেন বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে একটি মামলা দায়ের করেন। অন্যদিকে গরু চুরির ঘটনায় ক্ষতিগ্রস্থদের একজন আবু কালাম বাদি হয়ে পৃথক আরেকটি চুরির মামলা দায়ের করেছেন। এ মামলায় হতাহত পাঁচজনসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামী করা হয়েছে। তবে এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, শনিবার ভোরে আতাইকুলা থানার সড়াডাঙ্গি তাজিয়াপাড়া গ্রামে গরু চুরি করতে যায় সংঘবদ্ধ একটি চোরের দল। বিষয়টি বাড়ির লোকজন টের পেয়ে দ্রুত এলাকার কয়েকটি মসজিদের মাইকিং করলে এলাকাবাসী ধাওয়া করে পাঁচজনকে ধরে গণপিটুনী দেয়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে একজন ও পরে একটি ডোব থেকে পালিয়ে থাকা আরও দু’জনকে আহত অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করে গ্রামবাসী। আহত তিনজন পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে।