২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দেশকে অকার্যকর করতে বিদেশীদের হত্যা করা হচ্ছে ॥ ভোলায় বাণিজ্যমন্ত্রী

দেশকে অকার্যকর করতে বিদেশীদের হত্যা করা হচ্ছে ॥ ভোলায় বাণিজ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ৯২ দিন হরতাল-অবরোধ করে দেশকে যারা অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে চেয়েছিলো তারাই বিদেশীদের হত্যা করেছে। কারন যখন তারা দেখলো আন্দোলন করে কোন কাজ হয়নি তখন গুপ্তহত্যা করে আন্তজার্তিক বিশ্বে দেশের সুমান ক্ষুন্ন করতে চায়। যারা বাংলাদেশকে ক্ষতিগ্রস্ত করতে চায় তারা রাজনৈতিক ভাবে বিচ্ছিন্ন। প্রধান মন্ত্রী যে মুহুর্তে চ্যাম্পিয়ানস অব আর্থ পুরুস্কারে ভুষিত হয়েছে ,আন্তর্জাতিক বিশ্বে সমাধ্রিত, পৃথিবীর রাষ্ট্র নায়ক যখন তার প্রসংসা করে । ঠিক সেই মুর্হুতে বাংলাদেশকে ক্ষতিগ্রস্ত করতে এ ঘটনা ঘটিয়েছে। রবিবার সকালে ভোলা জেলা সেচ্চাসেবকলীগের কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সম্মেলন প্রস্তুতি কমিটির সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিভিন্ন দেশ যখন প্রধান মন্ত্রীর প্রশংসা করছে ঠিক তখন তারা বাংলাদেশকে ক্ষতি করতে চায়। তিনি বলেন, , স্বাধীনতার পর আ’লীগ যে কোন সময়ের চাইতে অনেক বেশী শক্তিশালী ও সক্রিয়।দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করছে। বর্তমান সরকারের আমলে দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রনে রয়েছে। মাতৃ ও শিশু মৃত্যুর হার কমেছে এবং বেড়েছে শিক্ষার হার।

কেন্দ্রীয় সেচ্চাসেবকলীগের নির্বাহী সদস্য মো: ইউনুছের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, সদর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, বিশিষ্ট ব্যবসায়ী মাঈনুল হোসেন বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আবু সায়েমকে আহবায়ক, আবিদুল আলমকে ও মুজাহিরুল ইসলাম তুহিন, যুগ্ন আহবায়ক করে ৫০ সদস্য কমিটি গঠন করা হয়। এরআগে তিনি ভোলা সদর উপজেলা আওয়ামীলীগ আয়োজিক কর্মী সমাবেশে বক্তব্য রাখেন।