১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চ্যাম্পিয়ন অফ দি আর্থ সম্মাননা পাওয়ায় সুন্দরগঞ্জে আনন্দ মিছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চ্যাম্পিয়ন অফ দি আর্থ সম্মাননা পাওয়ায় সুন্দরগঞ্জে আনন্দ মিছিল

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ জাতি সংঘ কর্তৃক প্রধানমন্ত্রী চ্যাম্পিয়ন অফ দি আর্থ সম্মাননায় ভূষিত হওয়ায় গাইবান্ধার সুন্দরগঞ্জে আনন্দ মিছিল, মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। স্থানীয় বঙ্গবন্ধু ম্যুরাল চত্বর থেকে আনন্দ মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। মিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশ থেকে সৌরভকে গুলি করার ঘটনায় এমপি লিটনকে দল থেকে বহিস্কার ও অবিলম্বে গ্রেফতারের দাবি জানানো হয়।

আনন্দ মিছিল শেষে রোববার স্থানীয় বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মকবুল হোসেন প্রামানিক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আহসান হাবীব মাসুদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা বাবুল, উপজেলা যুবলীগ সভাপতি আবুল কালাম আজাদ, নাগরিক সংগ্রাম পরিষদের আহবায়ক বীরেন সরকার প্রমুখ। এই মিছিল ও সমাবেশে সুন্দরগঞ্জের বিপুল সংখ্য মানুষ অংশ গ্রহণ করে।

সমাবেশে বক্তারা শেখ হাসিনাকে জাতি সংঘ কর্তৃক সম্মাননা প্রদান করায় অভিনন্দন জানান এবং তার যোগ্য ও সফল নেতৃত্বে বঙ্গবন্ধুর কাংখিত স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তোলার প্রতি সমর্থন ও আস্থা ব্যক্ত করা হয়। সেই সাথে বক্তারা স্কুলছাত্র সৌরভের উপর গুলি বর্ষণকারী এমপি লিটনকে অবিলম্বে গ্রেফতার ও দল থেকে বহিস্কারে দাবি জানানো হয়। পরে এসব দাবি বাস্তবায়নের লক্ষ্যে বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন সড়কে একটি মানববন্ধনের কর্মসূচীও পালিত হয়।