১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফুলছড়িতে ৫ বছরের শিশু ধর্ষণের শিকার ॥ ধর্ষক আটক

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ ফুলছড়ি উপজেলায় টেলিভিশন দেখতে গিয়ে ৫ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত উজ্জল দাসকে (১৫) আটক করেছে ফুলছড়ি থানা পুলিশ। উপজেলার গজারিয়া ইউনিয়নের টিএন্ডটিপাড়ায় রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

নির্যাতিত শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটি গজারিয়া ইউনিয়নের টিএন্ডটিপাড়ার মহন্ত দাসের মেয়ে ও ফুলছড়ি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী। তার বাবা মহন্ত দাস পেশায় একজন দর্জি কারিগর। শিশুটির মা শ্রীমতি সবিতা দাস জানান, রোববার বাড়ির পাশে উজ্জলের ঘরে শিশুটি টেলিভিশন দেখতে যায়। এসময় উজ্জল তার ঘরের দরজা বন্ধ করে তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার মেয়ে চিৎকার করলে উজ্জল টেলিভিশনের ভলিউম বাড়িয়ে দেওয়ায় তার চিৎকার কেউ শুনতে পায়নি। ধর্ষণের পর শিশুটি ঘর থেকে বের হয়ে আসলে তাকে রক্তাক্ত অবস্থায় দেখে জিজ্ঞাসা করলে শিশুটি কান্নাকাটি করে ঘটনার কথা তাকে জানায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটি বাবা মহন্ত দাস জানান, এ ঘটনায় তিনি উজ্জলকে আসামি করে ফুলছড়ি থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাফিসা ইয়াসমিন জানান, শিশুটি হাসপাতালের জরুরী বিভাগে ভর্তির পর তাকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে তিনি জানান।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. আতিয়ার রহমান ধর্ষণের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশু ধর্ষণের ঘটনাটি তিনি অবগত হওয়ার পর অভিযান চালিয়ে ধর্ষক উজ্জলকে আটক করেছেন।