২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশাল দেশের সবচেয়ে বড় অর্থনৈতিক জোনে পরিনত হবে- শিল্পমন্ত্রী

বরিশাল দেশের সবচেয়ে বড় অর্থনৈতিক জোনে পরিনত হবে- শিল্পমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি॥ শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন, পদ্মা সেতু নির্মান শেষ হলে বৃহত্তর বরিশাল দেশের সবচেয়ে বড় অর্থনৈতিক জোনে পরিনত হবে। এই পদ্মা সেতুকে ঘিরে একদিকে মংলা পোট এবং অন্যদিকে দক্ষিন অঞ্চলের পায়রা সমুদ্র বন্দর গতিশীলতা পাবে। বর্তমান সরকার বৃহত্তর বরিশালকে একটি অর্থ নৈতি জোনে পরিনত করার জন্যই এই পদোক্ষেপ নিয়েছে। তিনি সকলকে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা এবং বাস্তবতাকে মেনে নিয়েই রাজনৈতিক সংকীর্নতাকে পরিহার করে রাজনীতি করার আহবান জানান।

তিনি রবিবার বেলা ১ টায় ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির দেয়া সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড আ: মন্নার রসুলের সভাপতিত্বে সংবর্ধনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আফজাল হোসেন, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক মল্লিক নাসির উদ্দিন কবির ও সদস্য এম আলম খানা কামাল, এ্যাড জি.কে মোস্তাফিজুর রহমান, সৌরংশু গুহ রায় ও প্রবীন আইনজীবী এ্যাড সামসুদ্দিন হাওলাদার বক্তব্য রাখেন।

সংবর্ধনা সভায় জেলা প্রশাসক রবীন্দ্রশ্রী বড়–য়া, ভারপ্রাপ্ত দায়রা জজ শরীফ মো: ছানাইল হক, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো: আবু শামীম আজাদ, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা বিশেষ অতিথি হিসেবে ছিলেন।

এর পূর্বে মন্ত্রী আইনজীবী সমিতিকে তার পিতার নামে মোয়াজ্জেম হোসেন ভবনের ভিত্তিফলক উন্মোচন করেন। সংবর্ধনা সভায় মন্ত্রীকে আইনজীবী সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা সহ মানপত্র ও উপহার সামগ্রী প্রদান করা হয়।