১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আন্তজাতিক ভাবে যে, কয়টি সূচক প্রশংসিত হয়েছে তার মধ্যে স্যানিটেশন একটি -শিল্পমন্ত্রী

আন্তজাতিক ভাবে যে, কয়টি সূচক প্রশংসিত হয়েছে তার মধ্যে স্যানিটেশন একটি -শিল্পমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি॥ শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন, বাংলাদেশে অগ্রগতির মধ্যে আন্তজাতিক ভাবে যে, কয়টি সূচক প্রশংসিত হয়েছে তার মধ্যে স্যানিটেশন একটি। আমাদের এই অঞ্চল একসময় ডায়রিয়া উপদ্রুত এলাকা ছিল স্যানিটেশন কাভারেইজের ফলে অবস্থার উন্নতি হয়েছে। এই অঞ্চল থেকে ডায়রিয়া বিদায় নিয়েছে। সামগ্রিক ভাবে মানুষের মৃত্যুর হার কমেছে।

তিনি ঝালকাঠি শিল্পকলা একাডেমী মিলনায়তনে স্যানিটেশন মাস উদ্ধোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। সকলের জন্য স্যানিটেশন নিশ্চিত হোক, উন্নত জীবন এই শ্লোগান নিয়ে এবারের প্রতিপাদ্য বিষয়ের আলোচনা সভায় ঝালকাঠির জেলা প্রশাসক রবীন্দ্রশ্রী বড়–য়া সভাপতিত্ব করেন। অন্যদের মধ্যে ঝালকাঠির পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, পৌর মেয়র আলজাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড খান সাইফুল্লাহ পনির এবং জনস্বাস্থ্য ও প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী আ: ছালাম স্বাগত বক্তব্য রাখেরন।

এর পূর্বে জেলা প্রশাসক কার্যালয়ের চত্তর থেকে র‌্যালি বের হয়। র‌্যালিটি শহর ঘুরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে এসে শেষ হয়। জেলা প্রশাসক ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর আয়োজন করেছে।