১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কুমিল্লায় ট্রিপল মার্ডার ॥ চারজনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১১ অক্টোবর ॥ জেলার দেবিদ্বারে ডাকাতিকালে সংঘটিত ট্রিপল মার্ডার মামলায় চার জনকে যাবজ্জীবন কারাদ- প্রদান করা হয়েছে। বাংলাদেশ সুপ্রীমকোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মইনুল ইসলাম চৌধুরীর উপস্থিতিতে রবিবার এ রায় দেন কুমিল্লার জননিরাপত্তা বিঘœকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল এবং বিশেষ দায়রা জজ আদালতের বিচারক নবাবুর রহমান। দ-প্রাপ্ত আসামিরা হচ্ছে- নোয়াব মিয়া, মোখলেছুর রহমান, খোরশেদ আলম ও অহিদুর রহমান।

উল্লেখ্য, ২০০১ সালের ১৯ সেপ্টেম্বর গভীর রাতে হারসার গ্রামের দুলাল চন্দ্র দাসের ঘরে দুর্ধর্ষ ডাকাতি হয়। এ সময় ডাকাতদের চিনে ফেলায় ডাকাতরা দুলাল চন্দ্র দাস, তার মেয়ে আঁখি রাণী দাস ও মা চারুবালা দাসকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনার পরদিন নিহত চারুবালার চাচাত ভাই উষা রঞ্জন পালের ছেলে সুনীল চন্দ্র পাল বাদী হয়ে অজ্ঞাতনামা ডাকাতদের আসামি করে দেবিদ্বার থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ তদন্ত শেষে ২০০২ সালের ১১ জুন দেবিদ্বার উপজেলার উটখারা (এলাহাবাদ) গ্রামের নোয়াব মিয়া, মোখলেছুর রহমান, খোরশেদ আলম ও অহিদুর রহমানের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করে।

জামালপুরে বয়লার বিস্ফোরণে শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা জামালপুর, ১১ অক্টোবর ॥ ইসলামপুরের গঙ্গাপাড়া গ্রামে রাইস মিলের বয়লার বিস্ফোরণে রবিবার সকালে আপন নামে এক শিশু নিহত হয়েছে। আপন গঙ্গাপাড়া গ্রামের ছাইদুর রহমানের পুত্র। জানা গেছে, গঙ্গাপাড়া গ্রামে সুলতানের রাইস মিলের মাঠে আপন (৫) গ্রামের অন্য ছেলেদের সঙ্গে খেলাধুলা করছিল। ওই সময় হঠাৎ রাইস মিলের বয়লারে বিস্ফোরণ ঘটে।

সিরাজগঞ্জে পানিতে ডুবে পিতা-পুত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ উল্লাপাড়ায় রবিবার দুপুরে করতোয়া নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, উপজেলার চর-সাতবাড়িয়া গ্রামের হাসু মিয়া (৩৪) এবং তার শিশু পুত্র শাকিল (৮)।জানা গেছে, প্রবল স্্েরাতের মুখে শাকিল ভেসে যায়। এ দৃশ্য দেখে হাসু মিয়া পুত্রকে বাঁচাতে প্রবল স্রোতে সাঁতার দেয়। স্রোতের টানে হাসু মিয়া তলিয়ে যায়।

ফুলছড়িতে শিশু ধর্ষিত

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১১ অক্টোবর ॥ ফুলছড়ি উপজেলায় টেলিভিশন দেখতে গিয়ে ৫ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনায় অভিযুক্ত উজ্জ্বল দাসকে আটক করেছে ফুলছড়ি থানা পুলিশ। উপজেলার গজারিয়া ইউনিয়নের টিএ্যান্ডটিপাড়ায় রবিবার দুপুরে এ ঘটনা ঘটে।

নির্যাতিত শিশুকে উদ্ধার করে প্রথমে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।