১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদ্রাসাছাত্রীসহ দুই খুন

  • তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার রাতে সিদ্ধিরগঞ্জে ধর্ষণের পর খুন হয়েছে মাদ্রাসাছাত্রী। ফরিদপুরে ভাইয়ের হাতে খুন হয়েছে ভাই। এছাড়া সাভার, টাঙ্গাইল ও ফরিদপুর থেকে উদ্ধার হয়েছে তিন লাশ। নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ ফতুল্লার ফ্ল্যাট বাসায় ৯ম শ্রেণীর এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে মধ্য ধর্মগঞ্জ এলাকায়। রবিবার ভোরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ তিন যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটকৃতরা হলো- একই এলাকার নাহিদ, হাবিব ও ইব্রাহিম ওরফে মনা। জানা গেছে, ফতুল্লার মধ্য ধর্মগঞ্জ এলাকার রমিজ উদ্দিন দেওয়ানের বাড়ির ভাড়াটে চাউলের ব্যবসায়ী ফোরকান মৃধার মেয়ে ঘরের মধ্যে একাই ছিল। এ সময় তার মা-বাবা বাসার বাইরে ছিলেন। ঘরের ভেতরে চিৎকারের শব্দ পেয়ে প্রতিবেশীরা ছুটে গিয়ে ছাত্রীটির নিথর দেহ পড়ে থাকতে দেখে।

ফরিদপুর ॥ সদরপুরে পারিবারিক কলহের জের ধরে বড় ভাইয়ের হাতে খুন হয়েছে ছোট ভাই। সদরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেছে। রবিবার নিহতের বাবা বাদী হয়ে সদরপুর থানায় হত্যা মামলা দায়ের করেছে। জানা যায়, শনিবার রাতে উপজেলার চরবিষ্ণুপুর ইউনিয়নের খেজুরতলা গ্রামের মাতুব্বর খাঁর সঙ্গে তার বড় ছেলে নজরুল খাঁর অটোরিক্সা কেনা নিয়ে পারিবারিক বিরোধ হয়। রাত সাড়ে ৯টার দিকে বাবা ও ছেলের হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় বাবাকে মারতে দেখে ছোট ছেলে নাইম খাঁ এগিয়ে এসে বড় ভাই নজরুলকে বাধা দেয়। একপর্যায়ে নজরুল ছোট ভাই নাইমের পেটে চাকু দিয়ে আঘাত করে। ফলে নাইম গুরুতর আহত হয়। নাইমকে মুমূর্ষু অবস্থায় সদরপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। অপরদিকে জেলার এক পরিবহন ব্যবসায়ী খুন হয়েছেন। রবিবার সকালে পরিবারের লোকজন ওই ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ ফরিদপুর-বরিশাল মহাসড়কের নগরকান্দা উপজেলার ডাঙ্গি ইউনিয়নের শঙ্করপাশা নামক স্থান হতে উদ্ধার করে। পরে পুলিশ খবর পেয়ে ব্যবসায়ীর গ্রামের বাড়ি চুমুরদী থেকে লাশ উদ্ধার করে। নিহত পরিবহন ব্যবসায়ীর নাম কৃষ্ণ চন্দ্র পোদ্দার। সে ভাঙ্গা উপজেলার চুমুরদী গ্রামের মনোরঞ্জন পোদ্দারের ছোট ছেলে। সে ফরিদপুর-আলফাডাঙ্গা রুটে চলাচলকারী ভোরের আলো পরিবহনের মালিক।

সাভার ॥ রবিবার দুপুরে সাভারের সাদুল্লাপুরের তুরাগ নদী থেকে অজ্ঞাত (৩০) এক যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

টাঙ্গাইল ॥ টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নের যমুনা তীরবর্তী চরাঞ্চল গন্ধবপুর এলাকা থেকে রবিবার দুপুরে কৃষক জাহাঙ্গীর হোসেনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

দেলদুয়ার উপজেলা চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ১১ অক্টোবর ॥ দেলদুয়ার উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সাধারণ সম্পাদক এসএম ফেরদৌস আহমেদের ছেলে শাহ আসিফ কামাল তৌশিফের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা হয়েছে। শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল পল্লীবিদ্যুত সমিতির আওতাভুক্ত দেলদুয়ার জোনাল অফিসের প্রকৌশলী খন্দকার রাজিব মিয়া বাদী হয়ে তৌশিফসহ ৭ জনকে আসামি করে দেলদুয়ার থানায় মামলাটি দায়ের করেন। জানা যায়, তৌশিফ ও তার কয়েক সঙ্গী পল্লীবিদ্যুত অফিসে গিয়ে প্রকৌশলী রাজিবের নিকট বিভিন্ন সময় অবৈধ তদবির ও চাঁদা দাবি করে।