১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রূপগঞ্জে যুবতীকে আটক রেখে নির্যাতন

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ১১ অক্টোবর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় লম্পটদের সঙ্গে অসামাজিক কাজ করতে রাজি না হওয়ায় এক যুবতীকে রাতভর আটক রেখে নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকালে উপজেলার তারাব পৌরসভার রূপসী কাজীপাড়া এলাকা থেকে ওই যুবতীকে উদ্ধার করা হয়।

নির্যাতনের শিকার কিশোরী জানান, দীর্ঘদিন ধরে রূপসী মোতালিব মিয়ার বাড়িতে বসবাস করে আসছিলেন তিনি। পার্শ্ববর্তী বাড়ির আছিয়া বেগমের সঙ্গে তার সু-সম্পর্ক গড়ে উঠে। এরপর আছিয়া বেগম তার শ্বশুরবাড়ি সিরাজগঞ্জে বেড়াতে যাওয়ার প্রস্তাব দেন তাকে। পরে প্রায় ৩ লাখ টাকা ও দেড়ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গত এক সপ্তাহ আগে আছিয়া বেগম ও তার স্বামী দুলাল কাজীর সঙ্গে তিনি সিরাজগঞ্জে বেড়াতে যান। সেখানে টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নিয়ে এলাকার লোকজনদের দিয়ে তাকে অসামাজিক কাজ করানোর চেষ্টা করে। সেখান থেকে কৌশলে পালিয়ে রূপগঞ্জে চলে আসেন। গত শনিবার রাত ৯টার দিকে আছিয়া আক্তার ও দুলাল কাজী স্থানীয় লম্পট নিজাম, হাবিবুর রহমানসহ অজ্ঞাত ২ থেকে ৩ জন ধরে নিয়ে যায়। এরপর আছিয়া আক্তারের নিজ বাসভবনের একটি কক্ষে তাকে তালাবদ্ধ করে রাখেন।

এ সময় তারা স্থানীয় কয়েকজন লম্পটের সঙ্গে অসামাজিক কাজ করতে বলে। অসামাজিক কাজ করতে রাজি না হওয়ায় লিপি আক্তারকে রাতভর আটকে রেখে বেধড়ক পিটিয়ে নির্যাতন চালানো হয়। রবিবার বেলা ১১টার দিকে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে।

পঞ্চগড়ে ৩৫ ঘর ভস্মীভূত

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ আটোয়ারী উপজেলায় অগ্নিকা-ে ১৫ পরিবারের ৩৫ ঘর পুড়ে গেছে। শনিবার রাতে রাধানগর ইউনিয়নের বড়দাপ সরকারপাড়া গ্রামে ওই অগ্নিকা-ের ঘটনা ঘটে। এ সময় ঘরের আসবাবপত্র, টাকা, ধান-চালসহ ব্যাপক ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা। বোদা উপজেলার ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাহেদ জানান, রাতে ওই এলাকার ফারুক হোসেনের বাড়ির রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত।