১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নীলফামারীতে স্বামী স্ত্রী একে অপরের বিরুদ্ধে সন্তান হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ মনোয়ার হোসেন নামের দুই বছরের শিশুর পানিতে পড়ে মৃত্যুর ঘটনায় বাবা-মা একে অপরকে দায়ী করে হত্যার অভিযোগ করেছে। পুলিশ রবিবার দুপুর ১২টায় নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি ইউনিয়নের তিস্তা নদীর ওপারে উত্তর খড়িবাড়ি চর গ্রাম থেকে শিশুটির লাশ উদ্ধার করে।

সূত্র মতে, ওই চরের রহিম বাদশার মেয়ে মনি বেগমের সঙ্গে একই এলাকার মৃত মালেক বেপারীর ছেলে খয়বর আলীর বিয়ে হয়েছিল পাঁচ বছর আগে। তাদের সংসারে একমাত্র পুত্র সন্তান মনোয়ার হোসেন। সম্প্রতি পারিবারিক কলহে স্বামী-স্ত্রীর বিয়ে বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর একমাত্র সন্তান মনোয়ারকে স্থানীয় সমাজপতিরা ডিমলা থানা পুলিশের মাধ্যমে মায়ের হেফাজতে দিয়েছিল। সেই থেকে সন্তানসহ মনি বেগম পিতা রহিম বাদশার বাড়িতে বসবাস করে আসছে। এ অবস্থায় শনিবার সকাল ১১টার দিকে শিশু মনোয়ার হোসেন নিখোঁজ হয়। এলাকাবাসী দুপুর আড়াইটার দিকে শিশুটির লাশ ওই চরের ডোবায় ভাসতে দেখে উদ্ধার করে। বিষয়টি শিশুটির পিতা খয়বর আলীকে জানানো হলে সে তার সন্তানকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ তোলে স্ত্রীর বিরুদ্ধে। অপর দিকে মনি বেগমও পাল্টা অভিযোগ তোলে স্বামীর বিরুদ্ধে। টেপাখড়িবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীন জানান, এলাকাবাসী সমাধানের চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে রাতেই ঘটনাটি পুলিশকে অবগত করা হয়।

কুমিল্লায় জামায়াত শিবিরের ২ নেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১১ অক্টোবর ॥ মহাসড়কে অবরোধ, গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ, পেট্রোলবোমা নিক্ষেপসহ ৮ মামলার পলাতক আসামি জামায়াত নেতা রেজাউল হক ও শিবির নেতা রেজাউল করিমকে গ্রেফতার করা হয়েছে। রবিবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের নগরীর ফৌজদারি মোড় এলাকা থেকে গ্রেফতার করে। জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দাউদকান্দি উপজেলা এলাকায় মহাসড়কে অবরোধ, গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ, পেট্রোলবোমা নিক্ষেপসহ ৮ মামলার পলাতক আসামি দাউদকান্দি পৌর জামায়াতের অর্থ সম্পাদক রেজাউল হক এবং পলাতক শিবিরকর্মী রেজাউল করিমকে ডিবি পুলিশ রবিবার বিকেল ৩টার দিকে নগরীর ফৌজদারি মোড় এলাকা থেকে গ্রেফতার করে।

চট্টগ্রামে দেড় হাজার ইয়াবা উদ্ধার ॥ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকায় দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ইয়াবা ব্যবসায়ী আমান উল্লাহকে গ্রেফতার করা হয়েছে। রবিবার ভোরের দিকে এসব ইয়াবা নিয়ে নগরীতে ঢুকছিল আমান।

জানা গেছে, প্রতিনিয়ত কক্সবাজার থেকে ছেড়ে আসা বাসগুলো তল্লাশি করে পুলিশ। কারণ, কক্সবাজার রুট থেকে শাহ আমানত সেতু হয়ে এসব ইয়াবা নগরীসহ সারাদেশে পাচার হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল তল্লাশি চালায় ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাসে।