১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শ্রীনগরে গাড়ি চাপায় দুই স্কুলছাত্র নিহত, মহাসড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ঢাকা-মাওয়া মহাসড়কে প্রাইভেটকার চাপায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরও এক স্কুলছাত্রসহ চারজন গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। রবিবার সন্ধ্যার দিকে শ্রীনগর উপজেলার কেয়টখালী বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে উত্তেজিত জনতা ঢাকা-মাওয়া মহাসড়ক অবরোধ করলে উভয় দিকে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। এতে আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় জনতা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাওয়া থেকে ঢাকাগামী ইলিশ পরিবহনের একটি যাত্রীবাসী বাস পেছন দিক থেকে একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে কারটি রাস্তায় দাঁড়িয়ে থাকা হাসাড়া কালী কিশোর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর তিন ছাত্র শুভ (১২), তরিকুল (১৩) ও সৌরভকে (১৩) চাপা দিয়ে পার্শ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে প্রাইভেটকারের চালকসহ আরও তিনজন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এদের মধ্যে স্কুলছাত্র শুভ ও সৌরভসহ পাঁচজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা মেডিক্যালে নেয়ার পথে স্কুলছাত্র শুভ ও সৌরভের মৃত্যু হয়। তিন ছাত্রের বাড়িই কেয়টখালী গ্রামে। শুভ ও সৌরভ সম্পর্কে চাচাত ভাই। শুভর বাবার নাম সিরাজুল ইসলাম ও সৌরভের বাবার নাম মোঃ জাহাঙ্গীর। তারা স্কুল ছুটির পর হাসাড়া থেকে বাড়িতে ফিরছিল। প্রাইভেটকারের যাত্রীদের পরিচয় পাওয়া যায়নি।

হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মোঃ হাসান জানিয়েছেন, এ ঘটনায় প্রাইভেটকার ও ইলিশ পরিবহনের বাসটি আটক করা হয়েছে। তবে এর চালকদ্বয়কে আটক করা সম্ভব হয়নি।