২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে মিনিবাসের ধাক্কায় পথচারী ও বিদ্যুতস্পৃষ্টে শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বনানীতে মিনিবাসের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে। কদমতলীতে ডাইং কারখানায় কাজ করার সময় বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, বনানীর সৈনিক ক্লাবের সামনে মিনিবাসের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ বাসচালক ফরহাদ হোসেনকে আটক করেছে। বনানী থানার পরিদর্শক ফরিদা পারভীন জানান, রবিবার সকাল ১০টার দিকে বনানী সৈনিক ক্লাবের সামনে অজ্ঞাত (৩০) এক পথচারী রাস্তা পার হচ্ছিলেন। এ সময় মিরপুর-১৪ নম্বরগামী একটি মিনিবাস তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। আটক চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

এদিকে রাজধানীর কদমতলীতে ডাইং কারখানায় কাজ করার সময় বিদ্যুতস্পৃষ্ট হয়ে মাঈনুদ্দিন (২০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত মাঈনুদ্দিন কদমতলীর ঢাকা ম্যাচ এলাকার জেদ্দা ডাইং কারখানায় কাজ করতেন। নিহতের সহকর্মী শফিকুল ইসলাম জানান, শনিবার রাত সোয়া ৮টার দিকে কারখানায় কাজ করার সময় বিদ্যুতস্পৃষ্ট হন মাঈনুদ্দিন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। রাত ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।