২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তালতলীতে ব্যবসায়ী কুপিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা,আমতলী (বরগুনা)॥ বরগুনার তালতলী বন্দরের টিনের ব্যবসায়ী মোঃ জাকির হোসেনকে (৩৮) কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। ঘটনা ঘটেছে রবিবার রাতে। স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার তালতলী বন্দরের টিনের ব্যবসায়ী জাকিরে হোসেন ও কুয়েত প্রবাসী সগির মীর মালিপাড়া গ্রামে বাসা নির্মাণ করে বসবাস করছে। ওই দু’জনের মাঝে যাতায়াতের রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রবিবার রাতে জাকির হোসেন টিনের দোকান বন্ধ করে বাসায় ফিরছিল। এ সময় পথে ওত পেতে থাকা সগির মীর, দেলওয়ার ও আলমঙ্গীর হোসেনসহ ৭/৮ জন লোক তাকে এলোপাতারি কুপিয়ে হাত ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করেছে। তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে তালতলী হাসপাতালে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহাদাত হোসেন তাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। ওই রাতেই তাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত জাকির হোসনে জানান সন্ত্রাসী সগির, দেলওয়ার ও আলমঙ্গীরসহ ৭/৮ জনলোক কুপিয়ে আমার হাত, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে। সে আরও অভিযোগ করে খবর শুনে তালতলী থানার ওসি বাবুল আখতার ঘটনাস্থলে এসে উল্টো আমার বিরুদ্ধে অবস্থান নিয়ে আমার ঘর তল্লাশি করেছে।

তালতলী থানার ওসি বাবুল আখতার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তদন্তের স্বার্থে জাকিরের ঘর তল্লাশি করেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।